সাপাহারে ক্লিনিক মালিকের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগ : থানায় মামলা

0 215

সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে অবস্থিত শাওন ক্লিনিকের মালিক সইবুর রহমান বকুলের বিরুদ্ধে এক বিবাহিত নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ব্যাপারটি নিয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা গেছে, উপজেলার করমুডাঙ্গা গ্রামের ফায়জুল কবিরের স্ত্রী (২৬) কে দীর্ঘদিন যাবৎ স্থানীয় শাওন ক্লিনিকের মালিক সইবুর রহমান বকুল কু প্রস্তাব দিয়ে আসছিলো। কিন্তু ওই মহিলা তার কু-প্রস্তাবে রাজী না হওয়ায় তাকে বিভিন্ন প্রকার হুমকি ধামকা দিয়ে আসছিলো।

 

পরবর্তী সময়ে গত ২৩ নভেম্বর রাতে বকুল সদরে অবস্থিত ওই মেয়ের ভাড়া বাসায় ঢুকে তার শয়ন ঘরে প্রবেশ করে ঝাপটিয়ে ধরে। জোর পূর্বক তার শরীরের কাপড় খুলে ফেলে ধর্ষণের চেষ্টা করে। নিজেকে বাঁচাতে ওই মেয়ে চিৎকার চেচামেচি করলে তার স্বামী পাশের রুম থেকে বেরিয়ে আসলে আসামী বকুল তাকে ছেড়ে দিয়ে তার স্বামী ফায়জুল ইসলামকে মারধর করে তার ব্যাবহৃদ মোবাইলটি নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে চলে যায়। পরে ওই মেয়ে বাদী হয়ে সাপাহার থানায় একটি মামলা দায়ের করে।

 

যার এফআইআর নং-২২/২৫৩, তারখি-৩০ নভেম্বর-২০২০, ধারা-৩২৩/৩৭৯/৫০৬ পেনাল কোড-১৮৬০ তৎসহ ৯(৪) (খ) ২০০০ সালের নারী শিশু নির্যাতন দমন আইর সংশোধনী ২০০৩; এ ব্যাপারে বকুলের সাথে কথা হলে তিনি এটিকে সাজানো একটি পূর্ব পরকিল্পিত ষড়যন্ত্র বলে জানান। এ বিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার মামলার বিষয়টি নিশ্চিত করেন।

Leave A Reply

Your email address will not be published.