সাপাহারে পূর্বশত্রুতার জের ধরে বেড়া ও টিন ভেঙ্গে আড়াই লক্ষাধিক টাকার ক্ষতিসাধন

2

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে টিনের ছাউনী ও বেড়া ভেঙ্গে প্রায় আড়াই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি করেছে প্রতিপক্ষের লোকজন। এব্যাপারে আদালতে একটি মামলা দায়ের করেন ভুক্তভোগী নুরুজ্জামান নামে এক ব্যক্তি।

আদালতে দায়েরকৃত মামলার আরজী সূত্রে জানা যায়, আর এস খতিয়ান ৮৬এর অন্তর্ভুক্ত জায়গাজমি দীর্ঘদিন যাবৎ বাদী সাপাহার উপজেলার বাহাপুর গ্রামের জহিরউদ্দীনের ছেলে নুরুজ্জামান (৩৫) ভোগ দখল করে আসছিলো।

এরই ধারাবাহিকতায় নুরুজ্জামান তার নিজ দখলকৃত জায়গায় পাকা বাড়ী বানানোর জন্য নানা ধরণের নির্মাণ সামগ্রী রেখেছিলেন। গত ১৭ অক্টোবর রবিবারে বিবাদী উপজেলার কাজিপাড়া গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে রেজাউল করিম (৫০) ও তার সঙ্গে থাকা ১৫-২০জন লোক নিয়ে পরিকল্পিত ভাবে ঘটনাস্থলে অনধিকার প্রবেশ করে টিনের বেড়া ও ছাউনী নষ্ট করে দেয়।

এছাড়াও বাড়ী নির্মাণের জন্য রাখা সিমেন্টের বস্তা , বাঁশ, টিন ও সিমেন্টের পিলার ভেঙ্গে ক্ষয়ক্ষতি সাধন করে। বাদী নুরুজ্জামানের বাড়ী ঘটনাস্থল হতে কিছু দূরে হওয়ায় বিবাদীগন এই সুযোগকে কাজে লাগিয়ে এধরণের ক্ষয়ক্ষতি সাধন করে। যাতে করে বাদী পক্ষের প্রায় আড়াই লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

পরে স্বাক্ষী মারফত বিষয়টি জানতে পারলে আদালতের স্বরণাপন্ন হয়ে আইনের প্রতি শ্রদ্ধা রেখে মামলা দায়ের করেন ভুক্তভোগী নুরুজ্জামান।

ক্ষয়ক্ষতির বিষয়ে অভিযুক্ত রেজাউলের সাথে মুঠোফোনে কথা হলে তিনি ঘটনার বিষয়টি অস্বীকার করেন।

x