সাপাহারে বসতবাড়ী ভাঙচুরের অভিযোগ

১৮৪

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে বসত বাড়ীর নবনির্মিত গেইট ভাংচুরের অভিযোগ উঠেছে সরকারী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিুদুল ইসলামের বিরুদ্ধে। এবিষয়ে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন দোয়ানীপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে বাড়ীর মালিক ভুক্তভোগী আরিফুল ইসলাম।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার দোয়ানীপাড়া এলাকায় সরকারী কলেজের দক্ষিনাংশে আরিফুল বসতবাড়ী নির্মাণ করে বসবাস করে আসছিলো। এরই ধারাবাহিকতায় বাড়ি সুরক্ষার জন্য গত ১৬ মে আরিফুল গেইট নির্মাণ করেন। পরে বিবাদী মজিদুল উক্ত জায়গা কলেজের দাবী করে।

এবং কোনরূপ মাপযোখ না করেই ১ মে দুপুর ১২টার দিকে সরকারী কলেজের ২৫/৩০ জন অজ্ঞাতনামা ছাত্র পাঠিয়ে সন্ত্রাসী কায়দায় বাড়ির গেইট ভাংচুর করে। এতে ভুক্তভোগীর প্রায় তিন লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এবিষয়ে অভিযুক্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ মজিদুলের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, ঘটনার সময় আমি ক্লাশে ছিলাম। ছাত্ররা যদি কলেজ রক্ষার জন্য কিছু করে থাকে তার দ্বায়ভার আমার উপরে বর্তায়না।

থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের সাথে কথা হলে তিনি বলেন, এ সংক্রান্ত বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Comments are closed.