সাপাহারে মানা হচ্ছেনা লকডাউন

0 80

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সারাদেশে যখন করোনা ভাইরাস এক মহামারী রূপ ধারণ করেছে ঠিক সেই সময়ে নওগাঁর সাপাহারে জন সমাগম যেন চরমে উঠেছে। কোন ক্রমেই মানা হচ্ছেনা লকডাউন! আর স্বাস্থ্যবিধি মানার তো কোন বালাই নেই!

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

শনিবার সাপ্তাহিক বাজারকে ঘিরে সাপাহার সদরের প্রতিটি মোড়ে জনগনের উপচে পড়া ভীড় লক্ষ্য করা গেছে। কোন ক্রমেই মানা হচ্ছেনা সর্বাত্বক লকডাউন। স্বাস্থ্যবিধি না মেনে জন সাধারণ যেন মেতে উঠেছে এক মহা উৎসবে। যাতে করে করোনা ভাইরাস আরো মহামারী রূপ ধারণ করতে পারে বলে মনে করছেন এলাকার সচেতন লোকজন।

 

এ পর্যন্ত সাপাহার উপজেলায় কোভিড আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু হয়েছে এবং মোট আক্রান্তের সংখ্যা ১৩৪ জন বলে জানান সাপাহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহুল আমিন।

 

সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড় গুলোতে পুলিশ প্রশাসন যেভাবে নিরাপত্তার কাজে নিয়োজিত রয়েছেন সেভাবে যদি উপজেলা প্রশাসন কঠোর ভ‚মিকা পালন করতেন তাহলে জনসমাগম এড়ানো সম্ভব হতো বলে মনে করছেন স্থানীয় সচেতন মহল।

 

এ বিষয়ে সহকারী কমিশনার (ভ‚মি) সোহরাব হোসেনের সাথে কথা হলে তিনি বলেন, আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের কার্যক্রম অব্যহত রেখেছি।

 

এ ধরণের জনসমাগম সহ গরুর হাট চলমান থাকলে করোনা সংক্রমন বেড়ে একটি মহামারী আকার ধারণ করতে পারে বলে জানান স্থানীয়রা।

 

Leave A Reply

Your email address will not be published.

x