সাপাহারে শিশু কন্যা ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধ আটক

0 ২৫৬

সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে ৭ বছর বয়সী এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল ওয়াহেদ (৫৭) নামে এক বৃদ্ধকে থানা পুলিশ আটক করেছে । এ ঘটনায় সাপাহার থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার মিরাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী ৭ বছর বয়সী শিশুকন্যা কে ধর্ষণ চেষ্টার অভিযোগে মঙ্গলবার বিকেলে আব্দুল ওয়াহেদ কে থানা পুলিশ আটক করে । উল্লেখ্য যে, গত ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার দিবাগত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শিশুকন্যার পরিবারের সাথে আব্দুল ওয়াহেদের ভালো সম্পর্ক থাকার ফলে ওই শিশুকন্যাকে পাশ্ববর্তী আলীনগর মাদ্রাসায় জলসা শুনতে নিয়ে যাবে মর্মে তার মাকে বলে। এমতাবস্থায় শিশুকন্যাও জালসা শুনতে যাবে বলে বায়না ধরলে অগত্যাই তার মা ওই বৃদ্ধের সাথে জালসা শুনতে পাঠায়। পরে ওই শিশুকন্যাকে নানান ধরণের খেলনা কিনে দিয়ে সাথে নিয়ে বাড়ি ফিরে আসার পথে বৃদ্ধ ওয়াহেদ শিশুটিকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। পরবর্তী সময়ে ওই শিশু কন্যার শারিরীক সমস্যা দেখা দিলে সে তার মাকে ঘটনা জানায়। গত ১৮ ফেব্রুয়ারী মঙ্গলবার সকালে নওগাঁ সদর হাসপাতালে ওই শিশু কন্যার চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। স্থানীয় থানা পুলিশ ঘটনা জানতে পেরে ওই বৃদ্ধ ওয়াহেদকে সন্ধ্যার সময় আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। এ ব্যাপারে ওই শিশু কণ্যার মা বাদী হয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে স্থানীয় থানায় একটি এজাহার দাখিল করেছেন।এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ওয়াহেদ সত্যতা স্বীকার করেছে। আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

 

সাপাহারে মাদক সেবন কালে ৩ যুবক আটক

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে মাদক সেবনের অপরাধে ৩জন যুবককে আটক করেছে থানা পুলিশ।

পুলিশ সুত্রে জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ উপ পরিদর্শক (এসআই) মানিক সঙ্গীয় ফোর্স সহ উপজেলার মাছবাজার সংলগ্ন চৌধুরীপাড়ার বেদারুলের বাড়ী থেকে ইয়াবা সেবন কালে সদরের চৌধুরী পাড়ার মৃত আব্দুল গফুরের ছেলে সাহেব আলী (৪০), ইয়াদুল ইসলামের ছেলে আশিক (২৩) ও বেদারুল ইসলামের ছেলে রাকিব বাবু (২০) নামক ৩ যুবককে আটক করে।

এ ব্যাপারে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সরনীর ১৬ ধারায় মামলা দায়ের করে জেলা আদালতে প্রেরন করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.