সাপাহারে সাংবাদিকদের সাথে নয়া ওসি’র মতবিনিময়

১৫২

মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন সদ্য পদোন্নতি প্রাপ্ত নয়া ওসি আল মাহমুদ। তিনি পুলিশ পরিদর্শক (তদন্ত) থেকে সদ্য পদন্নোতি পেয়ে ২৯ জুন সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদের সভাপতিত্বে উপজেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়
করেন তিনি।

এসময় সাপাহার থানায় অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ বলেন, “সাংবাদিক ও পুলিশের উদ্দেশ্য সমাজ পরিস্কার করা। সাংবাদিকরা সমাজের আয়না, তারা সমাজের বস্তুনিষ্ঠ তথ্য সহ বাস্তব চিত্র তুলে ধরে থাকেন। বিভিন্ন সামাজিক সমস্যা সমাধানেও পুলিশকে সহযোগিতা করে থাকেন সাংবাদিকরা। পুলিশ সেগুলো চিহ্নিত করে আইগত ব্যবস্থা নিয়ে থাকেন। এরই সূত্র ধরে পুলিশ ও সাংবাদিকদের পেশা ভিন্ন হলেও লক্ষ্য কিন্তু একটাই। বর্তমান সমাজের ব্যাধি মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স নীতিতে কাজ করার লক্ষে সাংবাদিকদের সহযোগিতা চান নয়া ওসি আল মাহমুদ।”

সাপাহার থানার পুলিশ উপ-পরিদর্শক নুরুল ইসলাম সুজনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, থানার পুলিশ উপ-পরিদর্শক আতাউর রহমান, প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী স¤্রাট, মডেল প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম, প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকগন।

Comments are closed.