সাপাহারে স্ত্রীর চুল কেটে দেওয়া আলোচিত সেই পাষন্ড স্বামী আটক

0 66

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে স্ত্রীর মাথার চুল কেটে দেওয়া আলোচিত সেই পাষন্ড স্বামী রফিকুল ইসলাম (৪০) ও তার মা রাজিয়া বিবি (৫৮) কে আটক করেছে থানা পুলিশ। রফিকুল ইসলাম উপজেলার হাঁপানিয়া গ্রামের হোসেন আলীর ছেলে বলে জানা গেছে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

২৯ মে শুক্রবার ভোর ৫টার দিকে সাপাহার থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই এর নের্তৃত্বে এসআই ইমরান, এস আই ফারুক মোহাম্মদ জাহাঙ্গীর সহ সঙ্গীয় ফোর্স নিয়ে এক অভিযান চালিয়ে পলাতক আসামী রফিকুল ইসলামকে পতœীতলা উপজেলার আলপাকা গ্রাম হতে আটক করে। 

উল্লেখ্য যে, গত ২৩ মে পাশর্^বর্তী এক ধর্ণাঢ্য ব্যাক্তিকে জড়িয়ে মিথ্যা ও বানোয়াট কুৎসার রটানোর জন্য তার স্ত্রীকে কু-প্রস্তাব দেন তার স্বামী রফিকুল ইসলাম। কিন্তু একজন নিরাপরাধ ব্যক্তির বিরুদ্ধে মিথ্যা মামলা দিতে অস্বীকার করে তার স্ত্রী। এমতাবস্থায় পাষন্ড রফিকুল ক্ষিপ্ত হয়ে তার স্ত্রীর উপর শারীরিক নির্যাতন চালায়। 

এসময় কাঁচি দিয়ে তার স্ত্রীর মাথার চুল কেটে ফেলে পাষন্ড স্বামী রফিকুল। আর এসব বিষয়ে রফিকুলকে সহায়তা ও উস্কানী প্রদান করে তার মা রাজিয়া বেগম। পরে বিষয়টি ব্যাপক ভাবে জানাজানি হয়ে গেলে রফিকুল ও তার মা পালিয়ে যায়। পরে থানা পুলিশের জোর তৎপরতায় ওই পাষন্ড রফিকুল ও তার মাকে আটক করা হয়।

Leave A Reply

Your email address will not be published.

x