সাপাহারে হত্যা মামলায় গ্রেফতার-৪

0 207
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধে সৃষ্ট সংঘর্ষে নিহত রবিউলের নিহতের ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ জড়িত ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাঠিয়েছে। গ্রেফতারকৃতরা হলো উপজেলার পাতাড়ী ইউনিয়নের দক্ষিন পাতাড়ী গ্রামের এসলাম আলীর ছেলে লুৎফর রহমান (সাপাটু) (৪০) ও তার ছোট ভাই আব্দুস সাত্তার (৩৫) এবং তিলনী গ্রামের বাসিন্দা ও নিহত রবিউল আলমের আপন চাচা আমজাদ আলী (৬০) ও তার ছেলে জসিম উদ্দীন (২৫)।
থানা পুলিশ সূত্রে জানা গেছে গত ০৬জানুয়ারী পাতাড়ী গ্রামের এসলাম আলী তার লোকজন নিয়ে তিলনী গ্রামে নিহত রবিউল আলমের ভোগদখলীয় সম্পত্তি দখল করতে এলে উভয় পক্ষের মধ্যে এক সংঘর্ষ বাধেঁ। এসময় এসলাম আলীর লোকজনের লাঠির আঘাতে রবিউল আলম গুরুত্বর আহত হলে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হহাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
এ ঘটনায় অপর ৩জন গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছ। এ ঘটনায় নিহত রবিউল আলমের ছোট ভাই রায়হান কবির বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করলে রাতে থানা পুলিশেরর এস আই নয়ন কর,জাহিদুর রহমান সহ পুলিলের একটি বিশেষ দল অভিযান চালিয়ে উল্লেখিত আসামীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পরদিন দুপুরে নওগাঁ জেল হাজতে পাঠায়।

Leave A Reply

Your email address will not be published.

x