সাপাহারে হারানো সন্তানকে মা-বাবার কোলে ফিরিয়ে দিলেন শিক্ষক রাসেল

0 252

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি: সাপাহারে হারানো সন্তানকে মা-বাবার কোলে এনে দিলেন নওগাঁর সাপাহার উপজেলার আইহাই উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহরিয়ার রাসেল। জানাগেছে, উপজেলার তিলনী গ্রামের আলম ইসলামের ৮ বছর বয়সের বুদ্ধি ও শারিরীক প্রতিবন্ধী ছেলে সন্তান আমিনুল হক প্রায় ১৫ দিন আগে নিজ গ্রাম থেকে নিখোঁজ হয়।

ছেলেটি নিখোঁজের পর এলাকায় মাইকিং, আত্মীয়-স্বজনদের বাড়ি সহ বিভিন্ন জায়গায় খোঁজ করেও সন্ধান পাননি তার পরিবার। রোববার ৭ জুন রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেখে ছেলেটির সন্ধান পায় শিক্ষক রাসেল। জানতে পারে ছেলেটি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার তুলশীগঙ্গা ইউনিয়নের দাশড়া ফকির পাড়া গ্রামে অবস্থান করছেন।

এরই সূত্র ধরে সোমবার ৮ জুন ভোর ৫ টার দিকে মোটরসাইকেল নিয়ে বেরিয়ে পড়েন রাসেল। ওই গ্রামে পৌঁছে অনেক খোঁজাখুঁজির পর পাশের গ্রামথেকে ছেলেটিকে উদ্ধার করে খাবার ও নতুন জামা কাপড় কিনে দেন রাসেল। প্রায় ২’শ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ওই দিন দুপুরের দিকে সাপাহার উপজেলার তিলনী গ্রামে বাবা মা’র কোলে হারানো সন্তানকে ফিরিয়ে দেন শিক্ষক শাহরিয়ার রাসেল।

এঘটনায় এলাকায় সর্ব মহলে ব্যাপক হারে প্রশংসা কুড়িয়েছেন শিক্ষক শাহরিয়ার রাসেল। এটি একটি মানবতার অপার নিদর্শন বহন করে বলে মনে করছেন এলাকার সচেতন মহল।

Leave A Reply

Your email address will not be published.

x