সাপাহার পল্লী বিদ্যুতের অনিয়ম : গ্রাহকের সাথে অশালিন আচরন

0 79

সাপাহার(নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর সাপাহার পল্লী বিদ্যুৎ সমিতি গ্রাহকের বিদ্যুৎ বিল অনিয়ম করায় গ্রাহক বিলটি সংশোধন করার জন্য বিস্তারিত জানতে গেলে অফিসে কোন কর্মকর্তা না থাকায় উপস্থিত ক’জন লাইনম্যানদের সাথে কথা শুরু হলে গ্রাহক সাংবাদিক প্রদীপ সাহা’র সাথে গায়ে পরে অশালিন আচরন করেন পল্লী বিদ্যুৎ সমিতির নিরাপর্তা কর্মী(নাইট গার্ড) সোহেল রানা। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

 

সাংবাদিক প্রদীপ সাহা জানান,আমার বাসার বিল বেশির ভাগ ৬০/৭০ ইউনিটের মধ্যেই সিমাবদ্ধ থাকে। গত ৮ জুনে মনগড়া ১২০ ইউনিট ব্যবহার দেখিয়ে বিল করেছেন বিলম্যান,কিন্তু দু:খের বিষয় ২০জুন পর্যন্ত আর্থৎ ১২দিন বিদ্যুৎ ব্যবহার করার পরেও আরো ৬ ইউনিট বাঁকী থাকে মিটারে। ৩শ’ সাড়ে ৩শ’ টাকার পরিবর্তে ৬শ’টাকা দিতে হচ্ছে। এই বিষয় নিয়ে কথা হলে নিরাপর্তা কর্মী(নাইট গার্ড) সোহেল রানা গায়ে পরে আমার সাথে অশালিন আচরন করেন, আমি তাকে বললাম আপনি গ্রাহকে সাথে এরকম আচরন করতে পারেন না,আর কারো সর্ম্পকে মন্তব্য করার আগে তার পরিচয় জানা উচিত,তার উত্তরে রাগান্বিত স্বরে সে বলে আপনি কি জি.এম, না এ.জি.এম, তার উত্তরে আমি বললাম আমি একজন সাধারণ গ্রাহক। 

 

শেষে আমি একজন সংবাদকর্মী পরিচয় দিলে তিনি বলেন তাতে কি হয়েছে আপনি এখান থেকে যান। দেশের জনগণ যখন করোনা মোকাবেলায় হিমসিম খাচ্ছে এ সমেয়ে এমন অনাকাঙ্খিত ঘটনার তিব্র নিন্দা জানাই। এ ব্যাপারে শনিবার বিকেলে ৩টা ৪০ মিনিটি সাপাহার পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি ম্যানেজার তাজুল ইসলাম এর মোবাইলে ৩/৪বার ফোন দিয়ে রিসিপ না হওয়ায় পত্নীতলা জেনারেল ম্যানেজার নুরল ইসলাম সরকার এর সাথে কথা হলে তিনি জানান- আপনি অফিসেই থাকেন আমার অফিসের কর্মকর্তার সাথে কথা বলে বিলটি ঠিক করে নিয়ে আসবেন এবং তিনি বলেন বিষয়টি আমি দেখছি। 

 

পরে সমিতির ডেপুটি ম্যানেজার তাজুল ইসলাম এর সাথে কথা হলে তিনি জানান-রবিবার বেলা ১১টায় আমার বরাবর একটি লিখিত অভিযোগ করেন এবং প্রশাসনিক ভাবে নিরাপর্তা কর্মী(নাইট গার্ড) সোহেল রানার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave A Reply

Your email address will not be published.

x