সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্মপ্রতিমন্ত্রী আব্দুল্লাহ ও সাবেক মেয়র কামরানের আত্মার মাগফিরাত কামনা দোয়া মাহফিল

190

প্রেস বিজ্ঞপ্তি: জাতীয় চার নেতার অন্যতম শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি, ধর্মপ্রতিমন্ত্রী শেখ মোঃ আব্দুল্লাহ ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের আত্মার মাগফিরাত কামনায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায়  দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক মাওলানা ড. বারকুল্লাহ বিন দুরুল হুদা।

এ সময় মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি মোজাফফর হোসেন, সাবেক সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, মাহফুজুল আলম লোটন ওশফিকুর রহমান বাদশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক  হোসেন ও রেজাউল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার ও আসাদুজ্জামান আজাদ, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ ফ.ম.আ জাহিদ, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, সাবেক ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ফিরোজ কবির সেন্টু, সাবেক শিল্প ও বাণিজ্য সম্পাদক এ.এস.এম ওমর শরীফ রাজীব, সাবেক উপপ্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক সদস্য আহসানুল হক পিন্টুসহ মহানগর ও থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, দোয়া মাহফিলের শুরুতে মরহুমদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

x