সাবেক স্বামীর সঙ্গে মিলার যুদ্ধ জেনো থামছেই না!

0 112

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে মিথ্যা ও মানহানিকর প্রচারণার অভিযোগে সাবেক স্বামী পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলা করেছেন কণ্ঠশিল্পী মিলা।-ব্রেকিংনিউজ/

বৃহস্পতিবার ঢাকার সাইবার ক্রাইম ট্রাইব্যুনালে মিলা এ মামলা দায়ের করেন। বিচারক মোহাম্মাদ আসসামছ জগলুল হোসেন পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটকে মামলাটি তদন্তের নির্দেশ দিয়েছেন। মামলার অন্য দুই আসামিরা হচ্ছেন মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারির ভাই এসএমআর রহমান এবং খান আল আমিন হলেন মামাতো ভাই। বাদীপক্ষের আইনজীবী এইচ এম তানভীর ও বারের বর্তমান সেক্রেটারি আসাদুজ্জামান খান রচি শুনানি করেন।

এর আগে ২০১৭ সালের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মারধর ও যৌতুকের অভিযোগে মিলা বাদী হয়ে একটি মামলা করেন। মামলা দায়েরের পরই সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন পুলিশ তাকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন। আদালত রিমান্ডের আবেদন নাকচ করে সানজারিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরবর্তীতে তিনি জামিন পান।

উল্লেখ্য, একটি বেসরকারি এয়ারলাইন্সের পাইলট পারভেজ সানজারির সঙ্গে দীর্ঘদিন ধরে মিলার প্রেমের সম্পর্কের পর ২০১৭ সালের ১২ মে তারা বিয়ে করেন। বর্তমানে তাদের মধ্যে বিয়ে বিচ্ছেদ হয়ে গেছে।

 

Leave A Reply

Your email address will not be published.

x