‘সার্চ কমিটি গঠনে রাজনৈতিক দলগুলোর দাবির প্রতিফলন নেই’

0 936

বিডি সংবাদ টোয়েন্টিফোর ডটকম : সার্চ কমিটি গঠনে রাজনৈতিক দলগুলোর দাবির কোনো প্রতিফলন নেই বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, যাদের দিয়ে সার্চ কমিটি গঠন হয়েছে, তাদের মাধ্যমে নির্দলীয়, নিরপেক্ষ, সৎ ও সাহসী ব্যক্তিগণ আগামী প্রধান নির্বাচন কমিশনার কিংবা সদস্য হবেন এমনটা আশা করা বাতুলতা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

আজ শুক্রবার বেলা পৌনে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সার্চ কমিটি নিয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, বাংলাদেশের গণতন্ত্রকামী জনগণ প্রধান নির্বাচন কমিশনার ও নির্বাচন কমিশনারদের নাম প্রস্তাব করার জন্য গঠিত সার্চ কমিটি নির্দলীয় নিরপেক্ষ এবং কোনোভাবেই বিতর্কিত নন এমন ব্যক্তিদের দ্বারা গঠিত হবে, এ স্বাভাবিক ও ন্যায্য প্রত্যাশা করেছিল। ঘোষিত সার্চ কমিটি জনগণের সে প্রত্যাশা পূরণে পুরোপুরি ব্যর্থ হয়েছে।

তিনি বলেন, আমরা প্রার্থীহীন, ভোটারহীন নির্বাচন প্রহসনের মাধ্যমে ক্ষমতাসীন সরকারের এই স্বৈরাচারী আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন, নিতাই রায় চৌধুরী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, সহ-সাংঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহিন প্রমুখ উপস্থিত ছিলেন।ভিনিউজ।

Leave A Reply

Your email address will not be published.

x