সালমানকে দাওয়াতই দেননি ক্যাটরিনা

22
বলিউড তারকা ভিকি কুশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে চলছে নানান জল্পনা। ছবি : সংগৃহীত

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ ও ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভিকি কুশলের বিয়ে এখন বি-টাউনে চর্চার শীর্ষে। যদি এ দুজন বিয়ে সম্পর্কে মুখে কুলুপ এঁটে আছেন, তবু তাঁদের নিয়ে জল্পনার শেষ নেই। পত্রপত্রিকার খবর, এ মাসে তাঁরা গাঁটছড়া বাঁধছেন আর তাঁদের রাজকীয় বিয়ের অনুষ্ঠান হবে রাজস্থানের জয়পুরে।

বিভিন্ন খবরে প্রকাশ, ক্যাটরিনার সাবেক প্রেমিক সালমান খানও রয়েছেন ভিকক্যাটের বিয়ের আয়োজনের অতিথির তালিকায়। কিন্তু নতুন খবর বলছে, এ তথ্য সত্য নয়।

ইন্ডিয়া টুডেকে দেওয়া সাক্ষাৎকারে সালমান খানের বোন অর্পিতা খান শর্মা বলেছেন, তাঁরা বিয়ের কোনও নিমন্ত্রণপত্র পাননি। দাওয়াত নিয়ে প্রকাশিত খবরকে মিথ্যা বলেছেন তিনি। আর তাঁদের পারিবারিক একটি সূত্রের দাবি, পরিবারের কোনও সদস্যই দাওয়াত পাননি।

অর্পিতার ভাষ্যে, ‘আমরা বিয়ের দাওয়াত পাইনি।’ আর ওই পারিবারিক সূত্র বলছে, ‘কোনও দাওয়াত (কার্ড) পাঠানো হয়নি। না আলভিরা, না অর্পিতা, কাউকে ক্যাটরিনার পক্ষ থেকে নিমন্ত্রণ করা হয়নি। বিয়েতে উপস্থিত হওয়ার যে খবর বেরিয়েছে, তা মিথ্যা।’

তিন দিন আগে টাইমস অব ইন্ডিয়া ক্যাটরিনা-ভিকির বিয়ের অতিথি তালিকা প্রকাশ করে। এ দৈনিকের দাবি, হুট করে করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনের প্রকোপ বাড়ায় সতর্কতাস্বরূপ এ যুগল তাঁদের অতিথি তালিকা ছোট করেছেন। এরই মধ্যে ঘনিষ্ঠ বন্ধুদের নিমন্ত্রণ করা হয়েছে। তাঁদের মধ্যে রয়েছেন আলিয়া ভাট, করণ জোহর, সালমান খান ও কোরিওগ্রাফার বসকো মার্টিস।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানায়, রাজস্থানের রণথমবোরে টানা তিন দিন, অর্থাৎ ৭, ৮ ও ৯ ডিসেম্বর চলবে রাজকীয় বিয়ের আয়োজন। বিয়ে হবে বিলাসবহুল রিসোর্ট সিক্স সেন্সেসে। তিন দিনের বিশাল আয়োজনে অতিথিদের জন্য ৪৫টি হোটেল বুক করা হয়েছে। রণথমবোরের হোটেলগুলো খুব একটা বড় নয়। সে জন্য এ হোটেল সংখ্যায় আশ্চর্য হওয়ার কিছু নেই।

যা হোক, বিয়ের ভেন্যু থেকে ক্যাটরিনার লেহেঙ্গা কেমন হবে, সেসব খবরও উঠে এসেছে পত্রিকার পাতায়। কিন্তু যাঁদের বিয়ে, তাঁরাই মুখে কুলুপ এঁটে আছেন।

এতে অবশ্য অবাক হওয়ার কিছু নেই। অনেক তারকা যুগলই কোনও ঘোষণা দেননি। কিন্তু গুঞ্জন সত্যি করে নির্দিষ্ট সময়েই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তাঁরা।

এদিকে, ভিকির তুতো বোন উপাসনা বোহরা সাফ বলে দিয়েছেন, বিয়ের খবর গুঞ্জন বৈ আর কিছু নয়। কোনটা সত্য, তা দেখার জন্য আর মাত্র কয়েক দিন অপেক্ষা করতে হবে।

x