সালমানকে নিয়েই ‘‌রেস–৪’!

0 274

বিনোদন অনলাইন ডেস্ক : ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘‌রেস থ্রি’। কিন্তু সিনেমাটিকে ঘিরে দর্শকদের প্রত্যাশা অনেকাংশেই মেটেনি। সোশ্যাল মিডিয়ায় বইছে ট্রলের বন্যা। তা সত্ত্বেও অবশ্য বক্স–অফিসে ইতিমধ্যেই ১৪২ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘‌রেস থ্রি’‌।

আর এবার সেই সাফল্যকে মাথায় রেখেই ‘‌রেস–৪’ তৈরির কথা জানালেন প্রযোজক রমেশ তৌরানি। আর এই সিনেমায় ফের একবার মুখ্য ভূমিকায় দেখা যাবে সালমান খানকেই।

ইতিমধ্যে অনেকে প্রশ্ন তুলেছেন কেন রেস থ্রি থেকে বাদ দেওয়া হয়েছে সাইফ আলি খানকে?‌ কেন তার জায়গায় নেওয়া হয়েছে সালমান খানকে?‌ ‌‌এমনকি ‘‌ভাইজান’‌–এর ভক্তরাও তার এই সিনেমায় অভিনয় করার জন্য কিছুটা ক্ষোভ প্রকাশ করেছেন।

তবুও প্রযোজক পরিষ্কার জানিয়ে দিয়েছেন ‘‌রেস’–এর পরবর্তী সিনেমাতেও দেখা যাবে ‘‌সাল্লু’‌কে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রমেশ বলেন, ‘রেস ৪ অবশ্যই তৈরি হবে। তবে আগে স্ক্রিপ্ট তৈরি করতে হবে। তারপর বাকি সব কিছু ঠিক করা হবে।‌’

‌‌এর সঙ্গেই তিনি জানান, ওই সিনেমাতেও মুখ্য চরিত্রে থাকবেন সালমান। তার কথায়, ‘‌সালমান খান না থাকলে কী করে হবে।’ স‌ত্যিই তো ভাইজান ছিলেন বলেই হয়ত একশো কোটির ক্লাবে ঢুকল ‘‌রেস ৩’।‌‌‌

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.