সালমানের দেহরক্ষীর বেতন ২ কোটি!

১৬১
সালমান খান ও তাঁর দেহরক্ষী শেরা। ছবি : সংগৃহীত

প্রায় ২৮ বছর ধরে বলিউড সুপারস্টার সালমান খানের দেহরক্ষী হিসেবে রয়েছেন শেরা। এ তারকার কল্যাণে বি-টাউনের অনুরাগী মাত্রই জানেন শেরার নাম।

সালমান খানের নিকটজনদের মধ্যে তাঁর দেহরক্ষী শেরা অন্যতম। বাইরে বেরোনোর বিভিন্ন ছবিতে দুজনকে একসঙ্গে দেখা যায়। তাঁরা একে অপরের ভালো বন্ধুও। সালমানের দেহরক্ষী শেরা বেশ আকর্ষণীয় বেতন পান এই কাজে।

টাইমস অব ইন্ডিয়ার খবর, প্রায় ২৮ বছর ধরে সালমানের সুরক্ষায় কাজ করছেন গুরমিত সিং জলি ওরফে শেরা। বিভিন্ন খবরে প্রকাশ, সালমান খানের ব্যক্তিগত পূর্ণ-সময়ের দেহরক্ষী হওয়ার আগে তিনি বেশ কয়েক জন আন্তর্জাতিক তারকার নিরাপত্তার অংশ ছিলেন। এর মধ্যে রয়েছেন মাইকেল জ্যাকসন, উইল স্মিথ, প্যারিস হিলটন ও জ্যাকি চ্যান।

শেরার বেতন মাসে ১৫ লাখ রুপির কাছাকাছি, বার্ষিক বেতন প্রায় দুই কোটি রুপি।

এর আগে রিপাবলিক ওয়ার্ল্ডের প্রতিবেদনে বলা হয়েছিল, ১৯৯৩ সালে দেহরক্ষী হিসেবে ক্যারিয়ার শুরু করেন শেরা। সুগঠিত শরীর ও শক্তিমত্তার কারণে শেরা অল্প সময়েই ব্যাপক দক্ষতা দেখান এবং সালমানের আগে একাধিক তারকার দেহরক্ষী হিসেবে কাজ করেন। শেষমেষ তিনি সালমানের সঙ্গে চূড়ান্তভাবে যুক্ত হন। এমনকি ‘টাইগার সাপ্লায়ার্স’ নামে দেহরক্ষী সরবরাহকারী প্রতিষ্ঠানও রয়েছে তাঁর। প্রতিষ্ঠানটি জনপ্রিয় বলিউড তারকাদের দেহরক্ষী সরবরাহ করে থাকে।

১৯৯৫ সালে হলিউড তারকা কিয়ানু রিভস আয়োজিত একটি পার্টিতে শেরার সঙ্গে দেখা হয় সালমানের। পরবর্তীতে সোহেল খান শেরাকে সালমানের দেহরক্ষী হওয়ার প্রস্তাব দেন। এরপর শেরা সালমানের ঘনিষ্ঠ সহযোগীতে পরিণত হন। সালমানকে ‘মালিক’ বলে সম্বোধন করেন শেরা।

২০১৭ সালে বিশ্বখ্যাত সংগীত তারকা জাস্টিন বিবার ভারত সফরে এলে শেরার প্রতিষ্ঠান তাঁর সামগ্রিক নিরাপত্তার ব্যবস্থা করে।

২০২০ সালের ঈদে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমানের সঙ্গে ছবি প্রকাশ্যে আনেন শেরা। ‘মালিক’-কে ছাড়া নিজের ঈদ অসম্পূর্ণ বলেও উল্লেখ করেন শেরা।

Comments are closed.