সিরাজগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

১৪৭

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার এক মাত্র খেতাব প্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা হোসেন আলী তালুকদার (বীরপ্রতীক) (৭২) আজ (শুক্রবার) সকাল সাড়ে ৯ টায় সিরাজগঞ্জ শহিদ এম মনসুর আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন (ইন্না…..রাজেউন) । মৃত্যু কোলে ঢলে পড়া এই বীর মুক্তিযোদ্ধা উল্লেখিত উপজেলার চর দশশিকা গ্রামের মরহুম সাবের উ্িদ্দন তালুকদারের পুত্র।

মহান স্বাধীনতা সংগ্রামে সক্রিয় ভাবে অংশ গ্রহনকারী এই বীর মুক্তিযোদ্ধার মৃত্যুতে এলাকার মুক্তিযোদ্ধা সহ সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে আসে। মৃত্যুকালে তিনি স্ত্রী , ২ ছেলে ২ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন ।

শুক্রবার জুমা নামাজ শেষে চর দশশিকা স্কুল মাঠে জানাযা ও রাষ্ট্রীয় মর্যাদা প্রদান শেষে পারিবারিক কবস্থানে দাফন করা হয়। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা মেরিনা সুলতানা, উপজেলা চেয়ারম্যান এস এম শহিদুল্লাহ সবুজ, সাবেক উপজেলা কমান্ডার গাজী ফিরোজী,সাবেক কমান্ডার গাজী আমিনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা সুকুমার চন্দ্র দাস,বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান,সহ স্থানীয় মুক্তিযোদ্ধা বৃন্দ।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না মরহুমের বিদেহী আতœার শান্তি কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সকলের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।

Comments are closed.