সিরাজগঞ্জে ভুমিহীন ও গৃহহীন পরিবারের হাতে আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি তুলে দেয়া হয়

১৭১

সিরাজগঞ্জ প্রতিনিধি: আশ্রায়ন প্রকল্প-২এর আওতায় তৃতীয় পর্যায়ের আওতায় সিরাজগঞ্জে ৪২৯জন ভুমিহীন ও গৃহহীন পরিবারকে নতুন ঘর উপহার দেয়া হয়। বৃহস্পতিবার (২১জুলাই) সকাল ১০টায় গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি ভাবে উদ্বোধন করে তৃতীয় পর্যায়ের দ্বিতীয় ধাপে সারা দেশের ন্যায় সিরাজগঞ্জ জেলার বিভিন্ন উপজেলার ৪২৯জন ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর প্রদান করেন। সিরাজগঞ্জ জেলায় ৩য় পর্যায়ের ৪২৯ টি বিতরনকৃত ঘরের মধ্যে সিরাজগঞ্জ সদর উপজেলা ৪১ টি, শাহজাদপুরে ২৫টি,উল্লাপাড়ায় ৮৫ টি, রায়গঞ্জে ১৯৫ টি,তাড়াশে ৫ টি,কাজিপুরে ৬২ টি,চৌহালীতে ৬টি, কামারখন্দে ১০ টি সর্বমোট ৪২৯ টি।

উপলক্ষে বৃহস্পতিবার জেলা প্রশাসক কার্যালয়ের শহিদ সামসুদ্দীন সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ’র সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ ২ (কামারখন্দ -সিরাজগঞ্জ)আসনের সংসদ সদস্য ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ তালুকদার সহ জেলা প্রসাশনের বিভিন্ন স্তরের কর্মকর্তা, রাজনৈতি দলের নেতৃবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সদর উপজেলার ৪১জন ভুমিহীন ও গৃহহীন পরিবাারের হাতে আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি তুলে দেয়া হয়। এর আগে জেলায় ১হাজার ৬৮৬ ভুমিহীন ও গৃহহীন পরিবারকে ঘর দেয়া হয়।

Comments are closed.