সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

১৫৩

সিরাজগঞ্জ প্রতিনিধি: রোববার (১২জুন) সকালে সিরাজগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়। শহরের শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে জাতীয় দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন কেন্দ্রিয় মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুু্িক্তযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন।

সম্মেলনের প্রধান বক্তা বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রিয় কমিটি সাধারন সম্পাদক মাহমুদা বেগম কৃক বলেন, দেশ ও জাতির উন্নয়নের লক্ষে মহিলা আওয়ামী লীগ নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন কল্পে দলকে আরও শক্তিশালী করার আহবান জানান। তিনি বিএনপির শাসন আমলের কথা তুলে ধরে বলেন,সে সময় ছিল ঘরে ঘরে কান্নার রোল,পুকুরের মাছ,গোয়ালের গরু,ক্ষেতের ধান লুট করা হয়েছিল।

তাই হাওয়া ভবন যেন আবারও তৈরী না হয় তার জন্য সকলকে সচেষ্ট থাকতে হবে। আজকে আবারো বিএনপি স্বাধীনতা বিরোধীদের নিয়ে ষড়যন্ত্রের জাল তৈরীর পায়তারা করছে। কিন্তু তাদের এই দিবা স্বপ্ন কোন দিনই বাস্তবে রূপ নিতে দিবে না বাংলার শান্তি প্রিয় জনগন। তিনি আরও বলেন আমরা অগ্নির মধ্যে দিয়েই জন্মেছি। তাই জালাবার ভয় দেখিয়ে লাভ হবে না। বৃষ্টির মধ্যে দিয়েই জন্মেছি তাই আমাদের কান্নার ভয় দেখিয়েও লাভ হবে না।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা খাতুন স্বপ্নার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন প্রধান অতিথি বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের সদস্য প্রফেসার মেরিনা জাহান কবিতা। জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুস সামাদ তালুকদার, অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না এমপি, প্রকৌশলী তানভীর শাকিল জয় এমপি,ডাঃ আব্দুল আজিজ এমপি, বীর মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সূর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, ড. জান্নাত আরা হেনরী তালুকদার,জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পদক অধ্যপিকা হাসনা হেনা সহ আওয়ামী লীগ,মহিলা আওয়ামী লীগ সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দ্বিতীয় পর্বে সর্বসম্মতি ক্রমে সভাপতি পদে সেলিনা বেগম স্বপ্না এবং সাধারণ সম্পাদক পদে অধ্যপিকা হাসনা হেনা নাম ঘোষনা করা হয়।

Comments are closed.