সিয়ামকে দেখে শিস দেবে দুই সিনেমার টিম, থাকবে সুবিধাবঞ্চিত শিশুরা

59
সিয়ামকে দেখে শিস দেবে দুই সিনেমার টিম। ছবি : সংগৃহীত

মুক্তির অপেক্ষায় থাকা ‘অপারেশন সুন্দরবন’ ও ‘অন্তর্জাল’ সিনেমার টিম চিত্রনায়ক সিয়াম আহমদকে অনুপ্রেরণা দিতে তাঁর ঈদের সিনেমা ‘শান’ দেখবে। এই আয়োজনের উদ্যোক্তা সিনেমা দুটির পরিচালক দীপংকর দীপন।

এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপে দীপংকর দীপন জানিয়েছেন, “আগামীকাল বুধবার যমুনা ব্লকবাস্টারে আমাদের দুই সিনেমার টিম (৩০ জন) ‘শান’ সিনেমাটি নায়কের সঙ্গে বসে উপভোগ করব… শিস বাজাব। বলতে পারেন, সিয়ামকে অনুপ্রেরণা দিতে তাঁর সফলতায় আমাদের দুই সিনেমার টিমের এই আয়োজন।”

দীপংকর দীপনের পরিচালনায় আসন্ন ঈদুল আজহায় মুক্তির অপেক্ষায় থাকা ‘অপারেশন সুন্দরবন’ ও ডিসেম্বরে মুক্তির অপেক্ষায় থাকা ‘অন্তর্জাল’ সিনেমা দুটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ।

এখানেই শেষ নয়, আগামী রোববার একটি সংগঠনের পক্ষে বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়েছে, যেখানে ৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে সিনেমাটি উপভোগ করবেন নায়ক।

এনটিভি অনলাইনের সঙ্গে আলাপচারিতায় সিয়াম আহমেদ জানিয়েছেন, ‘৫০ জন সুবিধাবঞ্চিত শিশুর সঙ্গে আমি ও আমার স্ত্রী একসঙ্গে সিনেমা দেখব। এটা আমাদের জন্য বিশেষ শো হতে যাচ্ছে।’

সিনেমাটির দৃশ্যে সিয়াম আহমেদ। ছবি : সংগৃহীত

‘শান’ সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান ফিল্মম্যান এন্টারটেইনমেন্ট জানিয়েছে, আগামী বৃহস্পতিবার সিনেমাটির রেড কার্পেট শোর আয়োজন করা হয়েছে, যেখানে সিনেমার টিমের সঙ্গে সিনেমাটি উপভোগ করবেন বিশেষ অতিথিরা।

এবারের ঈদুল ফিতরে দেশের শীর্ষস্থানীয় ৩৪ সিনেমা হলে মুক্তি পেয়েছে সত্য ঘটনা অবলম্বনে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘শান’। মুক্তির পর রাজধানী ঢাকার সিনেমা হলগুলোতে আশানুরূপ দর্শক পাচ্ছে সিনেমাটি।

সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা এম রাহিম। জুটি বেঁধেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। সিনেমাটির গল্প লিখেছেন প্রযোজক আজাদ খান। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। এ ছাড়া ছবিটিতে অভিনয় করেছেন তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুণা বিশ্বাস প্রমুখ।

সিনেমাটির অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন বলিউডের আব্বাস আলি মোঘল।

x