সুখবর দেবেন বুবলী

40
যুক্তরাষ্ট্র থেকে সুখবর দিলেন বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বুবলী। শুধু সিনেমাপাড়া নয়, সমান তালে টিভিসি কিংবা ওটিটি প্ল্যাটফর্মেও নিয়মিত কাজ করছেন তিনি।এমনকি প্রথমবারের মতো উপস্থাপনাও করেছেন।

সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত সিনেমা নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। সিনেমা নিয়ে তিনি বলেন, অনেক ভালো চলছে। দর্শকদের ভালো সাড়া পাচ্ছি। ভিন্ন কিছু করার চেষ্টা ছিল, সেই জায়গা থেকে মনে হয় দর্শক ভিন্নতা খুঁজে পেয়েছে।

এ ছাড়াও সেখানে বিয়ে নিয়ে তাকে প্রশ্ন করা হলে এর উত্তরে বুবলী বলেন, ‘আসলে এখন বিয়ে নিয়ে ভাবছি না আমি। বলতে গেলে এটি ভাগ্যের ওপর ছেড়ে দিয়েছি। যেদিন ঘটনাটি ঘটবে, সুখবরটি আমি নিজ থেকেই খুশি মনে সবাইকে জানাব।

শুক্রবার (১৭ জুন) দেশের ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘তালাশ’ সিনেমাটি। বুবলীর বিপরীতে নায়ক হিসেবে রুপালি পর্দায় অভিষেক ঘটেছে আদর আজাদের।

প্রেমে আসক্ত একজন রকস্টারের গল্পে নির্মিত ‘তালাশ’ সিনেমাটি পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। আদর-বুবলী ছাড়াও সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ।

প্রসঙ্গত, বুবলী বর্তমানে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘প্রেম পুরাণ’ সিনেমার শুটিং একাংশ শেষ করে ফিরেছেন ঢাকায়। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করছেন মাসুদ মহিউদ্দিন ও মাহমুদ হাসান শিকদার। এতে আরও অভিনয় করেছেন চম্পা, ঝুনা চৌধুরী, সাজ্জাদ, রেবেকা।

x