সুজানগরের হাটখালীতে সেখ সোহেল রানার দিনব্যাপী নির্বাচনী প্রচারণা ও জনসভা

0 223

পাবনা প্রতিনিধি : আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাবনার সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নে নির্বাচনী প্রচারনা ও পথসভা করছেন হাটখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু সৈনিক লীগ সুজানগর উপজেলা শাখার সদস্য সেখ সোহেল রানা। সোমবার দিনব্যাপী ইউনিয়নের বিভিন্ন স্থানে তিনি প্রস্তুতিমূলক প্রচারণা ও পথসভা করেন। বিশিষ্ট্য ব্যবসায়ী সেখ সোহেল রানা ভাদুরভাগ গ্রামের বীর মুক্তিযোদ্ধা হাবিবর রহমানের ছেলে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বক্তব্যকালে তিনি বলেন, আমি ছাত্রাবস্থায় থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পোক্ত রয়েছি। দলীয় মনোনয়নে নৌকা প্রতীক পেলে হাটখালী ইউনিয়নের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবো এবং হাটখালী ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন পরিষদে রুপান্তরিত করার জন্য চেষ্টা করবো।
এসময় আ. লীগ নেতা ইসলাম সেখ, চাঁদু সেখ, পিয়ার সেখ, লালন ফকির, লুৎফর সরদার, আলিম সেখ, মনি সেখ, আলিফ মন্ডল, খবির মন্ডল, রেজা মাষ্টার মজিবর, মজিবর, মো. হাসানসহ হাটখালী ইউনিয়নের তার সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

সেখ সোহেল রানা মহামারী করোনার সংকটকালে অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, অসুস্থদের চিকিৎসায় আর্থিক সহযোগীতা, মসজিদ-মাদ্রাসার উন্নয়ন কাজে অনুদানসহ বিভিন্ন সামাজিক ও মানবিক কাজে অংশগ্রহণ করে আসছেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x