সোনামসজিদ এলসি স্টেশনে ভারতীয় ট্রাকে ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি

0 22
ফয়সাল আজম অপু:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসজিদ-শিয়ালমারা সীমান্তে বিজিবির সীমান্তে ৩৯ বোতল ফেনসিডিল, এক ভারতীয় নাগরিক ও পাথর বোঝাই ট্রাক আটক করা হয়েছে। আটককৃত ভারতীয় নাগরিক মালদা জেলার কাঞ্চন টাওয়ার নরেন্দ্রপুর গ্রামের মো. খলিল শেখের ছেলে টনিক শেখ (৩২)।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৪ জুলাই শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনস্থ শিয়ালমারা বিওপি কমান্ডার নায়েব সুবেদার মো. শাহিনুর রহমান এর নেতৃত্বে একটি টহল দল এলাকায় টহল দিচ্ছিলো।
এ সময় সীমান্ত পিলার ১৮৬/২-এস হতে আনুমানিক ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে পানামা ৫নং গেইটের সামনে ভারত থেকে আসা পাথর বোঝাই ট্রাক (ওহফ-ডই-৫৯ ই-৩১৬৩) তল্লাশী করে ৩৯ বোতল ফেনসিডিলসহ ভারতীয় নাগরিক টনিককে আটক করা হয়।
আটককৃত ফেন্সিডিল, ট্রাক, পাথর এবং ভারতীয় ২ হাজার ৮৫০ রুপিসহ আনুমানিক সিজার মূল্য ৩৭ লাখ ১৮ হাজার ৭৩৫ টাকা। পরে ভারতীয় ট্রাক চালককে ট্রাক ও মালামালসহ শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে শনিবার দিবাগত রাত ৫ জুলাই রোববার। যার মামলা নং-১৫। এ ঘটনার ব্যাপারে ৫৯ বিজিবির রহনপুর ব্যাটালিয়ন এর অধিনায়ক লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি ফেনসিডিলসহ ভারতীয় ট্রাক ও চালক আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
এ ছাড়াও সীমান্তে সকল ধরণের চোরাচালানের বিরুদ্ধে বর্ডার গার্ড বাংলাদেশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লে. কর্নেল মাহমুদুল হাসান পিএসসি

Leave A Reply

Your email address will not be published.