স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর দিনে নির্বিচারে হত্যার প্রতিবাদে রাজশাহীতে যুবদল স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের বিক্ষোভ

0 ৩২৪

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী: স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে ঢাকা চট্টগ্রাম,ব্রাহ্মণবাড়িয়া সহ দেশের বিভিন্ন স্থানে ধর্মপ্রাণ দেশপ্রেমিক জনতার শান্তিপূর্ন প্রতিবাদ কর্মসূচিতে নজিরবিহীন ভাবে গুলি করে হত্যার ঘটনায় ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদলের সম্মিলিত বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে গতকাল ২৭ মার্চ ২০২১, শনিবার রাজশাহী মহানগর ও জেলা জাতীয়তাবাদী যুবদল,স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ কর্মসূচি পালিত হয়েছে।

নগরীর মালোপাড়ায় অবস্থিত বিএনপি কার্যালয়ের সামনে বিকাল ৪টায় রাজশাহী মহানগর জেলা যুবদল, স্বেচ্ছাসেবকদলের ও ছাত্রদলের‌ সম্মিলিত উদ্যোগে ব্যাপক জনসমাগম এর মাধ্যমে এই কর্মসূচি পালন করা হয়।

 

রাজশাহী মহানগর ও জেলা যুবদল স্বেচ্ছাসেবক দল ছাত্রদল নেতৃবৃন্দ বিক্ষোভ মিছিল বের করলে পুলিশ তাতে বাধা দিলে তাৎক্ষণিক সেখানেই উপস্থিত নেতৃবৃন্দ সমাবেশ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন ছাত্রদল কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক, রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রবি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক আকবর আলী জ্যাকি, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাকসুদুর রহমান সৌরভ সহ রাজশাহী মহানগর ছাত্রদল এবং মহানগর এর আওতাধীন সকল শিক্ষাপ্রতিষ্ঠান, থানা,ওয়ার্ড ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীবৃন্দ।

 

রাজশাহী মহানগর ছাত্রদলের সকল থানা ও শিক্ষা প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ মিছিল সহকারে জেলা ও মহানগর যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে যুক্ত হন এবং আগামী দিনে যে কোন অন্যায়,অত্যাচার, জুলুম এর প্রতিবাদে রাজপথে একাত্ম হয়ে সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

 

Leave A Reply

Your email address will not be published.