স্বাধীনতা ক্রীড়া সংঘের বিরুদ্ধে ২-০ গোলে জয় পেল উত্তরা বারিধারা ক্লাব

120

স্পোটস প্রতিবেদক: স্বাধীনতার ক্রীড়া সংঘের বিরুদ্ধে মিশরের খেলোয়াড় অধিনায়ক মোস্তাফা মালুনদের জোরা গোলে ২-০ জয় পায় উত্তরা বারিধারা ক্লাব। অবশ্য মুন্সিগঞ্জে শহীদ বীর শ্রেষ্ঠ লেঃ মতিউর রহমান স্টেডিয়ামে লীগের প্রথম পর্বে স্বাধীনতা ক্রীড়া সংঘ গোলশুন্য ড্র করে রুখে দেয় উত্তরা বারিধারা ক্লাবকে।

রোববার মুক্তিযুদ্ধ স্মৃতি রাজশাহী জেলা স্টেডিয়ামে তীব্র উত্তেজনাপূর্ণ খেলার উভয়ার্ধে একটি করে গোল করে ২-০ গোলে জয়লাভ করে ১৪ খেলা শেষে ১১ পয়েন্ট নিয়ে লীগ টেবিলের নবম স্থানে রয়েছে উত্তরা বারিধারা ক্লাব। তীব্রগতি সম্পুর্ণ ফরোয়ার্ড মিশরের খেলোয়াড় উত্তরা বারিধারার অধিনায়ক মোস্তাফা মালুনদ স্বাধীনতা ক্রীড়া সংঘের রক্ষনভাগকে তছনছ করে দেয়।

স্বাধীনতার রক্ষণভাগের খেলোয়াড়রা মোস্তফাকে আটকাতে ব্যর্থ হলে খেলার ২৫ মিনিটে ডি বক্সে বাহির থেকে মাটি কমড়ানো শটে ১ম গোলটি করেন তিনি। দ্বিতীয়ার্ধে স্বাধীনতা ক্রীড়া সংঘের আক্রমণ ভাগের খেলোয়াড়রা বেশ কয়েকটি গোলের সুযোগ নষ্ট করলে খেলার ৯০ মিনিট শেষে অতিরিক্ত খেলার শেষ মুহুত্বে আরো একটি গোল করে ২-০ গোলে জয় ছিনিয়ে নেয় অধিনায়ক মোস্তফা। স্বাধীনতা ক্রীড়া সংঘ তাদের ১৪ খেলা শেষে ৬ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে অবস্থান করছে।

x