স্বামীকে সময় দেবেন, আর রোমান্টিক দৃশ্যে দেখা যাবে না নয়নতারাকে!

54
বিয়ের দিন দক্ষিণি অভিনেত্রী নয়নতারা। ছবি : সংগৃহীত

বিয়ের পিঁড়িতে বসেছেন, এখনও দুদিন পার হয়নি। এর মাঝেই ভারতের দক্ষিণি চলচ্চিত্রের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রী নয়নতারার ভক্তদের জন্য মন খারাপ করা এক খবর।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার বিশেষ প্রতিবেদন, স্বামীর সঙ্গে সময় কাটানোর জন্য বিরতি নেবেন নয়নতারা। এখানেই শেষ নয়, এখন থেকে আর রোমান্টিক দৃশ্যে দেখা যাবে না ‘লেডি সুপারস্টার’কে।

বর্তমানে নয়নতারা বলিউড কিং খান শাহরুখ খানের বিপরীতে ‘জওয়ান’ সিনেমায় অভিনয় করছেন; যেটি পরিচালনা করছেন তামিল সিনেমার খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমার। অ্যাকশনধর্মী এই সিনেমায় যে রোমান্টিক দৃশ্য নেই, সেটা বলাই যায়।

নয়নতারাকে সম্প্রতি ‘নেত্রিকান’ ও ‘কাঠুভাকুলা রেন্দু কাধল’সহ বেশ কয়েকটি সিনেমায় দেখা গেছে।

বলিউড হাঙ্গামার আরও দাবি, নয়নতারা এখন থেকে হয়তো স্বামী পরিচালক বিগনেশ শিবনের সঙ্গে নিজের চলচ্চিত্র নির্মাণ করবেন; যে ধরনের সিনেমা তিনি চান। অর্থাৎ, প্রযোজক হিসেবে আবির্ভূত হচ্ছেন নয়নতারা।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবন প্রেমের সম্পর্কে জড়ান। গেল বছর এই জুটির বাগদান সারার খবর গণমাধ্যমে প্রকাশ হয়।

২০০৩ সালে মালয়ালাম ‘মানসসিনাক্কার’র মাধ্যমে ১৯ বছরে সিনে পর্দায় পা রাখেন নয়নতারা। ২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রেটি ১০০ তালিকায় একমাত্র দক্ষিণী অভিনেত্রী হিসেবে ছিলেন তিনি।

x