স্বাস্থ্যবিধি না মানলে দোকানপাট বন্ধ-পুলিশ সুপার লিটন

0 33

আরিফুল ইসলাম, নাটোর প্রতিনিধিঃ সরকারী নির্দেশনা অনুযায়ী দেড় মাস পর খুলেছে নাটোরে দোকান পাট ও বিপনী বিতানগুলো। দোকানপাট খোলার দ্বিতীয় দিনে মার্কেটগুলোতে ছিল উপচে পড়া ভিড়। এসময় কিছু কিছু দোকানপাটে সামাজিক দূরত্ব নিশ্চিত করা হলেও বেশির ভাগ দোকানে মানা হচ্ছে না সামাজিক দূরত্ব।
সোমবার দুপুরে নাটোর শহরের ঈদ বাজার পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, যারা দোকানপাট এবং বিপনীবিতানে সরকারের স্বাস্থ্য বিধি মানছে না, সে সব দোকানপাট ও বিপনীবিতান বন্ধ করে দেওয়া হবে। কেনা-বেচা করতে হলে অবশ্যই তাকে স্বাস্থ্য বিধি মেনেই করতে হবে।
পুলিশ সুপার বলেন, সরকারী নির্দেশনা মানতে যা যা করা দরকার আমরা সেটা করছি। তাছাড়া ট্রাফিক ব্যবস্থাকে আমরা সুন্দর ভাবে সাজিয়েছি। যাতে করে কোন ছোট ছোট যানবাহন শহরে প্রবেশ করে জ্যাম সৃস্টি করতে না পারে।
এসময় পুলিশ সুপার নাটোর শহেরর মন্দির মার্কেট, সাদেক কমপ্লেক্স, উত্তরা সুপার প্লাজা সহ শহরের সব কয়টি মার্কেট পরিদর্শন করেন।
পরিদর্শনকালে অতিরিক্ত পুলিশ সুপার আকরামুল হোসেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর বিকর্ণ সরকার, ডিবির ওসি আনারুল ইসলাম সহ অন্যান্যেরা।

Leave A Reply

Your email address will not be published.