স্বাস্থ্যমন্ত্রীর সাথে আ. লীগের ডেঙ্গু প্রতিরোধ সেলের বৈঠক

0 100

স্টাফ করেসপন্ডেন্ট: ডেঙ্গু প্রতিরোধে সমন্বিত উদ্যোগ গ্রহণে করণীয় বিষয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে রবিবার সচিবালয়ে মতবিনিময় করে বাংলাদেশে আওয়ামী লীগের ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেল।

সভায় ডেঙ্গু প্রতিরোধে করণীয় ও জনসচেতনতা সৃষ্টিতে প্রচারণা বিষয়ে আলোচনা হয়। ডেঙ্গু রোগের বিস্তার রোধে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, সিটি কর্পোরেশন ও এলজিআরডি মন্ত্রণালয়ের সাথে সমন্বিতভাবে কাজ করার ওপর বৈঠকে গুরুত্ব দেয়া হয়। পাশাপাশি এডিস মশার বংশ বিস্তার কমাতে জনগণের সচেতনতা বাড়াতে প্রচারণা বৃদ্ধি করার বিষয়েও আলোচনা করা হয়।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ ডেঙ্গু প্রতিরোধ ও চিকিৎসা মনিটরিং সেলের আহ্বায়ক ও বিএমএ সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, বিএসএমএমইউ’র উপাচার্য ও কমিটির সদস্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, স্বাচিপ মহাসচিব ডা. এম এ আজিজ, বিপিএসপিএ’র মহাসচিব ডা. জামাল উদ্দিন চৌধুরী, ডা. এহসানুল কবীর, ডা. রউফ সরদার, ডা. কামরুল হাসান মিলন, ডা. পুরবী রাণী দেবনাথ, ডা. আবু ইউসুফ ফকির, ডা. মো. জাবেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Leave A Reply

Your email address will not be published.

x