হঠাৎ ট্রাকে পরীমণি!

0 ১১৮

সময়ের আলোচিত চিত্রনায়িকা পরীমণি। সোনারগাঁও মোড়ে হঠাৎই একটি ট্রাকের বাজনার তালে তালে তাকে নাচতে দেখা গেলো। এমন দৃশ্য দেখে অনেক পথচারী থমকে দাঁড়িয়েছেন। চিত্রনায়িকা পরীমণি ও তার সঙ্গীদের এমন নৃত্য কেন? শুরুতে কিছু বুঝা না গেলেও পরে পথচারীদের বুঝতে বাকি রইলো না এটি তার আসন্ন সিনেমা প্রচারণার অংশ। সরকারি অনুদানে নির্মিত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’-এর মুক্তি উপলক্ষে পরীমণির এমন ব্যতিক্রমী উদ্যোগ।

মঙ্গলবার (১৭ জানুযারি) সিনেমার প্রচারণায় পরীর সঙ্গে অংশ নিয়েছেন পরিচালক রায়হান জুয়েল, ১৪জন শিশুশিল্পী এবং ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের অন্যান্য সদস্যরা।

সিয়াম আহমেদ ও পরীমণি অভিনীত `অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ শিশুতোষ চলচ্চিত্রটি আগামী ২০ জানুয়ারি শুভমুক্তি পাচ্ছে। এতে উল্লেখযোগ্য চরিত্র হিসেবে আরও রয়েছেন ১৪ জন শিশুশিল্পী।

‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ বলতে গেলে চিত্রনায়িকা পরীমণির কামব্যাক মুভি। গত বছর হাতে থাকা সিনেমার কাজ শেষে পরী মাতৃত্বকালীন অবসরে যান। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ এর কাজ সে সময় শেষ করলেও মা হবার পরে এটি পরীমণির প্রথম সিনেমা যেটি মুক্তি পেতে যাচ্ছে। সে কারণেই এই সিনেমার প্রচারণা নিয়ে খুবই ব্যস্ত ও উৎসাহী সময় পার করছেন পরীমণি। বিভিন্ন স্কুলে গিয়ে শিশু কিশোরদের সামনে প্রচারণা চালাচ্ছেন। আর তার সঙ্গে  সমান তালে কাজ করে যাচ্ছে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন টিম। সেই প্রচারণার অংশ হিসেবে রাজধানী ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন। এসময় তাদেরকে ব্যান্ড পার্টির সুর মূর্ছনার তালে তালে আনন্দে উচ্ছ্বসিত হতে দেখা যায়।

উল্লেখ্য, প্রখ্যাত শিক্ষাবিদ ও সাহিত্যিক মুহাম্মদ জাফর ইকবাল এর ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি নির্মিত হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.