হেলিকপ্টারে ঢাকায় আসছে আহত এসিল্যান্ড নাজিব

106

জেলা প্রতিনিধি: হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিতে অভিযানকালে যশোরের ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসান। তার উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেয়া হচ্ছে। গুরুতর আহত অবস্থায় এখন তিনি ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার ঝিকরগাছায় করোনা সংক্রমণ প্রতিরোধে হোম কোয়ারেন্টাইন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য উপজেলা সহকারী কমিশনার বা এসিল্যান্ড (ভূমি) ডা. কাজী নাজিব হাসানের নেতৃত্বে অভিযান চলছিল। এ সময় বেপরোয়া গতির একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তার ডান পায়ের হাড় ও ক্ল্যাভিকল ভেঙে যায়।

গুরুতর অবস্থায় তাকে যশোরের পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার তাকে সেনাবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে নেয়ার ব্যবস্থা করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমী মজুমদার জানান, সড়ক দুর্ঘটনায় আহত সহকারী কমিশনার (ভূমি) ডা. কাজী নাজিব হাসানকে হেলিকপ্টারযোগে ফরিদপুর থেকে ঢাকায় সিএমএইচ (সম্মিলিত সামরিক হাসপাতাল) এ নেয়ার ব্যবস্থা করা হয়েছে। সেখানে তার চিকিৎসা হবে।

x