১০ বছরের ছোট নিককে নিয়ে নতুন তথ্য ফাঁস প্রিয়াঙ্কার

0 40

গেল ডিসেম্বরের প্রথম দিন নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেছিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাস। ‘বিছানায় নিক কেমন’- ওইসময়ই এ নিয়ে গোপন তথ্য ফাঁস করে শোবিজ পাড়ায় তোলাপাড় ফেলেছিলেন প্রিয়াঙ্কা।

প্রায় দুই বছর চুটিয়ে প্রেম করার পর বয়সে ছোট নিকের সঙ্গে মালা বদল করেছিলেন সাবেক বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। তাদের প্রেম ও বিয়ে নিয়ে বলিউড থেকে হলিউড, দুনিয়াব্যাপী বিনোদন অঙ্গনে আলোচনা ও চর্চা কম হয়নি। তারপরও নিন্দুকের মুখে কুলুপ এঁটে দাম্পত্য জীবনের দুই বছর পার করলেন প্রিয়াঙ্কা।

হলিউডের নতুন একটি ছবির দৃশ্যায়নের কারণে বর্তমানে ইংল্যান্ডে অবস্থান করছেন এ অভিনেত্রী। ‘টেক্সট ফর ইউ’ শিরোনামের ওই ছবিতে নিজ জোনাসকেও অভিনয় করতে দেখা যাবে।

এরইমধ্যে নিজের সঙ্গে বয়সের ব্যবধান নিয়ে মুখ খুলেন প্রিয়াঙ্কা। ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হচ্ছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা জানান, বয়সের ব্যবধান নিজের সঙ্গে তার দাম্পত্য মধুরতায় কখনও বাধায় হয়নি। নিককে নিয়ে তিনি বেশ আছেন। পরস্পর ভালো লাগার বিষয়গুলোকে গুরুত্ব দেন।

প্রিয়াঙ্কার চেয়ে বয়সে প্রায় ১০ বছরের ছোট নিক। প্রিয়াঙ্কার জন্ম ১৯৮২ সালের ১৮ জুলাই আর নিকের জন্ম ১৯৯২ সালের ১৬ সেপ্টেম্বর।

সব কানাঘুষা আর আপত্তি মাড়িয়ে ২০১৮ সালের ১ ডিসেম্বর প্রেমিক নিকের সঙ্গেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন প্রিয়াঙ্কা।

Leave A Reply

Your email address will not be published.