১৫ জুন ঈদ উপলক্ষে মুক্তি পাবে ‘পোড়ামন ২’

0 398

বিনোদন অনলাইন ডেস্ক : বর্তমানে আলোচনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত সম্পূর্ণ দেশীয় ছবি ‘পোড়ামন ২’। গতকাল ‘নাম্বার ওয়ান হিরো’ নামে একটি গান প্রকাশ হয়েছে পোড়ামন-২ ছবির। ২৪ ঘন্টার মধ্যেই জাজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হওয়া গানটির ভিউ হয়েছে প্রায় দশ লাখ। যেটি সম্প্রতি শাকিব খানের ভাইজান এলো রে ছবির ‘জান বেবি’ গানে ক্ষেত্রে দেখা গিয়েছিল।

এদিকে শোনা যাচ্ছে আসছে ঈদে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। খবরটি নিশ্চিত করে জাজ মাল্টিমিডিয়া জানাচ্ছে, ঈদেই মুক্তি পাবে পোড়ামন-২। ১৫ জুন ছবিটি ঈদ উপলক্ষে শুধু বাংলাদেশে নয়, একযোগে বিশ্বের আরো কয়েকটি দেশে মুক্তির প্রক্রিয়া চলছে।

জাজ মাল্টিমিডিয়ার কর্নধার আবদুল আজিজ বলেন, হোক না এবার শাকিব এর সাথে নতুন ছেলে-মেয়ের (সিয়াম-পূজা)-র লড়াই। এই নতুন ছেলে মেয়ের সাথে সাথে খুব শক্তিশালি একটি মৌলিক গল্প, যা আপনার হৃদয় ছুঁয়ে যাবে। ১৫ জুন ঈদ উপলক্ষে মুক্তি পাবে ‘পোড়ামন ২’।

‘পোড়ামন ২’ পরিচালনা করেছেন রায়হান রাফী। পোড়ামন-২ ছবিতে সিয়ামের চরিত্রের নাম সুজন শাহ। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন পূজা চেরি। সুপারহিট ‘পোড়ামন’ ছবির সিকুয়ালে নির্মিত হচ্ছে ‘পোড়ামন ২’।

ব্রেকিংনিউজ/

Leave A Reply

Your email address will not be published.

x