৬ ফার্মেসিকে ৫ লাখ টাকা জরিমানা র‌্যাবের

0 28

 

রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়ায় অনুমোদনহীন ও আমদানি নিষিদ্ধ ওষুধ বিক্রয়ের অভিযোগে ৬টি ফার্মেসিকে ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। 

গতকাল মঙ্গলবার (২৫ আগস্ট) দুপুর ১২টা থেকে রাত পর্যন্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং-এর নেতৃত্বে র‌্যাব-৪ এর একটি চৌকস দল অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনিসুর রহমান।

বুধবার (২৬ আগস্ট) সকালে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক (অপস) সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান চৌধুরী ব্রেকিংনিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, ওষুধ প্রশাসনের অনুমোদন ব্যতীত ও আমদানি নিষিদ্ধ বিভিন্ন প্রকার ওষুধ মজুদ ও বিক্রয় করায় রাফসান ড্রাগ হাউজ-১, এর ম্যানেজার রবিউল ইসলামকে ১ লাখ ২৫ হাজার টাকা, মদিনা ড্রাগ হাউজের মালিক হাজী আব্বাস উদ্দিনকে ৭৫ হাজার টাকা, নূর মেডিকেল হলের মালিক মো. ইসমাইল ২৫ হাজার টাকা, সৈয়দ ফার্মেসির মালিক মো. এনামুলকে ২ লাখ ৫০ হাজার টাকা, লাকি ফার্মেসির মালিক জ্যোতিশ চন্দ্র অধিকারীকে ৫০ হাজার টাকাসহ সর্বমোট ৫ লাখ ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও বেশকিছু ফার্মেসি থেকে ৩ লাখ টাকা সমমূল্যের বিভিন্ন প্রকার বিক্রয় নিষিদ্ধ ওষুধ জব্দ করা হয় এবং নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সেগুলো ধ্বংস করা হয়।

 

 

Leave A Reply

Your email address will not be published.