৯নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউন নবী দুদু এর মৃত্যুতে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটনের শোক প্রকাশ

82

শোক বার্তা: রাজশাহী সিটি কর্পোরেশনের ০৯ নং ওয়ার্ডের সম্মানিত কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু আর নেই। আজ শনিবার দুপুর আনুমানিক ১টার সময় মহানগরীর দরগাপাড়ায় নিজ বাসভবনে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তাঁর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এক শোক বার্তায় মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মেয়র। শোক বার্তায় মহান মুক্তিযুদ্ধে এবং নিজ ওয়ার্ডের উন্নয়নসহ সামাজিক প্রতিষ্ঠানে মরহুমের অবদান শ্রদ্ধার সাথে স্মরণ করেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

উল্লেখ্য, শনিবার দুপুর আনুমানিক ১টার সময় মহানগরীর দরগাপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু। কিডনি রোগে এবং ক্যান্সারে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন শেষে নিজ বাসাতেই ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল প্রায় ৭০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তিনি রাজশাহী সিটি কর্পোরেশনের চারবারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন। ১/১১ এর সময় প্রায় ২ বছর রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্বে ছিলেন তিনি।

x