আগের বিয়েতে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে : শরিফুল রাজ

১৯৭
রাজ-পরীর গায়েহলুদ। ছবি : ফেসবুক থেকে

আজ চিত্রনায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরী মণির বিয়ে। বিয়ে বলতে গেলে ভুল হবে, এটা বিয়ের অনুষ্ঠান। গতকাল শুক্রবার সন্ধ্যায় গায়েহলুদ হয়েছে, সেই ছবি অন্তর্জালে প্রকাশও করেছেন নায়িকা।

এর আগে গেল বছরের ১৭ অক্টোবর বিয়ের আনুষ্ঠানিকতা সারেন এই তারকা দম্পতি। বিয়ের খবরের সঙ্গে পরীর মা হতে যাওয়ার খবরও প্রকাশ্যে এনেছিলেন তাঁরা।

তাহলে মা হতে যাওয়া নায়িকার আজ আবার কিসের বিয়ে। এমন খবরে যাঁরা কিছুটা চিন্তিত, তাঁদের চিন্তা দূর করেছেন চিত্রনায়ক শরিফুল রাজ।

আজ শনিবার দুপুরে এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপচারিতায় শরিফুল রাজ বলেন, ‘আগে যখন আমরা বিয়ে করি তখন, দুই পরিবারের অল্প কয়েকজন উপস্থিত ছিলেন। এবার দুই পরিবারের সবাইকে একসঙ্গে নিয়ে আয়োজন হচ্ছে।’

এই চিত্রনায়ক আরও যুক্ত করেছেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেল সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে আজ। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি; এভাবেও বলা যায় (হাসি)।’

গিয়াস উদ্দিন সেলিমের ওয়েব ফিল্ম ‘গুনিন’ এর সেটে দুজনের প্রেম পরিচয় ও প্রেম। এর আগে গণমাধ্যমে পরী মণির একাধিক বিয়ের খবর এসেছে। আর, এটি রাজের প্রথম বিয়ে।

র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তাঁর প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’—এ চার সিনেমা।

সিনেমার বাইরেও ওয়েব সিরিজ ও ফিল্মে নিয়মিত মুখ শরিফুল রাজ। মুক্তি পেয়েছে ‘মাইনকার চিপায়’, ‘ইনফিনিটি’, ‘বিলাপ’ ও ‘নেটওয়ার্কের বাইরে’। মুক্তির অপেক্ষায় আছে ওয়েব ফিল্ম ‘গুনিন’।

Comments are closed.