‘আর্জেন্টিনা-ব্রাজিল লড়াই উপভোগ করবে সবাই’

0 ২২৪

একটা স্বপ্নের ফাইনালের সমাপ্তি হবে এক দলের উল্লাস আর অন্য দলের আক্ষেপ দিয়ে। চিরপ্রতিদ্বন্দ্বী দুদল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই মানেই ভক্তদের কাছে বিশেষ কিছু। দুদলের ভক্তদের কাছে প্রতিশোধও বটে। কিন্তু আর্জেন্টাইন কোচ লিওনেল স্কালোনির মনে কোনো প্রতিশোধ নেই। বরং সবাই খুব ভালো একটি লড়াই উপভোগ করুক সেটাই চান মেসিদের কোচ।

আগামী ১১ জুলাই রিও দে জেনেইরোর মারাকানায় কোপা আমেরিকার ফাইনালে মাঠে নামবে ব্রাজিল-আর্জেন্টিনা। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল ৬টায়।

ব্রাজিল-আর্জেন্টিনার লড়াইয়ের তেজ পুরোনো। এ ছাড়া গত আসরের সেমিফাইনালেও ব্রাজিলের কাছে হেরে বিদায় নিতে হয়েছে আর্জেন্টিনাকে। সবমিলে প্রতিশোধের হিসেব তো ছিলই। এবার দুদলের মুখোমুখি দেখায় তাই কথা উঠছে প্রতিশোধ নিয়ে। একই সঙ্গে ১৯৯৩ সালে কোপা জয়ের পর আর ট্রফি না জেতা আর্জেন্টিনা মুখিয়ে আছে শিরোপার স্বাদ পেতে।

মূল লড়াইয়ের আগে সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন কোচ স্কালোনি বলেন, ‘প্রতিশোধের ব্যাপারে আমি বিশ্বাস করি না। আমি বিশ্বাস করি যে কাজ আমরা করেছি এবং যে পরিকল্পনা এখানে আমাদের আছে সেটিতে। আগামীকাল নিশ্চিতভাবেই এটির শেষ দেখা যাবে। ফাইনাল ম্যাচ হতে যাচ্ছে।’

মেসিদের কোচের আশা কাল খুব ভালো একটি ম্যাচ উপভোগ করবেন ভক্তরা। তিনি বলেন, ‘আমাদের চিরপ্রতিদ্বন্দ্বী দলের সঙ্গে খেলব আমরা। আশা করি খুব ভালো একটি ম্যাচ হবে এবং লোকে উপভোগ করবে। কোনো সংশয় নেই যে এই ম্যাচ দেখতে গোটা দুনিয়া থমকে যাবে। তবে প্রতিশোধের কোনো ব্যাপার এখানে নেই।’

Leave A Reply

Your email address will not be published.