আশা করেছিলাম, ভোটের ব্যবধান আরও বেশি হবে : তথ্যমন্ত্রী

২১৬
সচিবালয়ে আজ বৃহস্পতিবার বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) প্রকাশনা বিএসআরএফ বার্তার মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি : পিআইডি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা আশা করেছিলাম, কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী আরফানুল হক রিফাত আরও বেশি ভোটে জয়লাভ করবেন। আমাদের ধারণা ছিল ৬ হাজারের বেশি ভোটের ব্যবধান থাকবে হবে।

আজ বৃহস্পতিবার সচিবালয়ে বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) প্রকাশনা বিএসআরএফ বার্তার মোড়ক উন্মোচন অনুষ্ঠান শেষে এসব কথা বলেন তথ্যমন্ত্রী।

তথ্যমন্ত্রী বলেন, ‘দীর্ঘদিন পর কুমিল্লায় আওয়ামী লীগের মেয়র জয়লাভ করেছে। সুন্দর নির্বাচনের জন্য নির্বাচন কমিশনকে ধন্যবাদ জানাই। পুরোটা সময় নির্বাচন কমিশন আমাদের প্রার্থীর ওপর নজরদারি বেশি করেছে। স্থানীয় সংসদ সদস্যকে এলাকা ছেড়ে যেতে বলা সমীচীন হয়নি।

তিনি বলেন, ‘পরাজিত প্রার্থীকেও অভিনন্দন। তিনি অনেক অল্প ভোটে হেরেছেন। এত অল্প ভোটে হারলে আদালতে যাওয়ার কথা তিনি বলতেই পারেন। আমরা আশা করেছিলাম আরও বেশি ভোটে জিতবো।

তিনি বলেন, যারা প্রার্থী তারা বলেছেন সুষ্ঠু নির্বাচন হয়েছে। ঠাকুরগাঁওয়ে বসে মির্জা ফখরুল কি বললেন, তাতে কিছু আসে যায় না।

Comments are closed.