উর্বশীর ১৫ মিনিটের দাম সাড়ে ৪ কোটি টাকা!

0 ৪৬২

অভিনয় দিয়ে খুব একটা মুগ্ধতা ছড়াতে না পারলেও গ্ল্যামার ও সৌন্দর্যে তিনি বলিউড মাতিয়ে রেখেছেন। তার ভক্তের সংখ্যাও কম নয়। তাদের আপডেট রাখতে সোশ্যাল মিডিয়া নিয়মিত থাকেন তিনি। সেখানে একের পর এক নজড়কাড়া ছবিও ভিডিও দিয়ে থাকেন আলোচনায়।

এবার উর্বশী খবরের শিরোনামে এলেন ইনস্ট্রাগ্রাম অ্যাকউন্টের সৌজন্যে। সেখানে নতুন রেকর্ড করলেন তিনি।

অনুসারীর দিক থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশনকে ছাড়িয়ে গেলেন উর্বশী রাউতেলা। ইনস্টাগ্রামে হৃতিকের ফলোয়ার ৩৩.৩ মিলিয়ন। আর উর্বশীর ফলোয়ার এখন ৩৩.৬ মিলিয়ন।

এ দিকে আরও এক রেকর্ড দখল করলেন উর্বশী। যা এর আগে বলিউডে আর কোনা তারকার ভাগ্যে জোটেনি। সবচেয়ে কম সময় ব্যয় করে সর্বোচ্চ পারিশ্রসিক পাওয়ার মালিক এখন তিনি। গত ৩১ ডিসেম্বর নতুন বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য উর্বশী পারিশ্রমিক নিয়েছেন চার কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে টার কোটি টাকার ওপরে।

দুবাইয়ের নামকরা ফ্যাশন হোটেল পালাজো ভার্সেসে ছিল নিউ ইয়ার পার্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল। মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কোটি রুপি পারিশ্রমিক নেওয়ার নজির বলিউডে আর কারোর নাই। বলিউডের কোনো তারকা এখনো এই সংক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অঙ্কের অর্থ নেননি।

উর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন। দৃঢ়চেতা মনোভাবের কারণে খানিকটা সাফল্যের দেখা মিলছে উর্বশীর ক্যারিয়ারে। সময়টা বেশ ভালো যাচ্ছে সেটা বোঝা যায় তার পারিশ্রমিক দেখে।

 

Leave A Reply

Your email address will not be published.