করোনার টিকা নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী

0 ৪১০

মন্ত্রিসভার দ্বিতীয় সদস্য হিসেবে কোভিড-১৯ টিকা নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ। সাধারণ জনগণকে কোভিড-১৯ টিকা গ্রহণে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করতে এবং টিকা সংক্রান্ত গুজব ও অপপ্রচার প্রতিরোধ করতে মন্ত্রিসভার দ্বিতীয় সদস্য হিসাবে তিনি এ টিকা নেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের কোভিড-১৯ টিকাদান বুথে টিকা গ্রহণ করেন প্রতিমন্ত্রী।

টিকাদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে প্রতিমন্ত্রী বলেন, দায়িত্বশীলতার জায়গা থেকে বিপুল উৎসাহ-উদ্দীপনা নিয়ে আজ টিকা প্রদান করতে এসেছি। কোভিড-১৯ টিকা নিয়ে বিশেষ মহলের গুজব ও অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে সাধারণ মানুষকে স্বতঃস্ফূর্তভাবে টিকাদানের আহ্বান জানিয়ে তিনি বলেন, সাধারণ মানুষ বোঝুক এটি একটি নিরাপদ টিকা।

নিজের টিকাদানের অনুভূতি সম্পর্কে কে এম খালিদ বলেন, ভালো লাগছে। তবে বিশেষ কিছু অনুভব করছি না। এটি অন্য সাধারণ টিকার মতই।

সাংবাদিকদের নিবন্ধনপূর্বক টিকা গ্রহণের আহ্বান জানিয়ে সংস্কৃতি প্রতিমন্ত্রী বলেন, আপনাদের জনসমাগমের মধ্যে দায়িত্ব পালন করতে হয়। দ্রুত টিকা গ্রহণ করুন। প্রতিমন্ত্রী এ সময় টিকা নিয়ে গুজব ও অপপ্রচার রোধ করতে সাংবাদিকদের ভূমিকার ওপর গুরুত্বারোপ করেন।

টিকা প্রদানকালে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মন্ত্রিসভার প্রথম সদস্য হিসাবে সকালে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে কোভিড-১৯ টিকা গ্রহণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ।

Leave A Reply

Your email address will not be published.