কুড়িগ্রামে পরাজিত চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন

১৬৩

আশরাফুল হক রুবেল,কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে নির্বাচন পরবর্তী সহিংসতায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার ঘটনায় সংবাদ সম্মেলন ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে সদর উপজেলার হলোখানা ইউনিয়নের ৬ বারের নির্বাচিত চেয়ারম্যান ও এবারে পরাজিত চেয়ারম্যান প্রার্থী মো: উমর ফারুক তার নিজ বাড়িতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী উমর ফারুক জানান, দায়িত্ব হস্তান্তর না করা পর্যন্ত তিনি হলোখানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্বরত আছেন। এ অবস্থায় মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদে গেলে নির্বাচিত চেয়ারম্যান রেজাউল করিমের সমর্থকরা তার উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে।বিশেষকরে তিনি হলোখানার চিহ্নিত সন্ত্রাসী সিরাজুল গং এর নাম উল্লেখ করেন।

পরে সেদিনেই ৭ জনের নাম উল্লেখ করে ১৫/২০ জন অজ্ঞাত নামার নামে কুড়িগ্রাম সদর থানায় মামলা করেন হামলার শিকার পরাজিত চেয়ারম্যান প্রার্থী উমর ফারুক।সরকারী কাজে বাঁধাসহ তার উপর হামলার এ ঘটনার সুষ্ঠ বিচার দাবি করেন তিনি।

এ সময় সভায় নিজেদর উপর প্রতিপক্ষের লোকজনের হামলার বিবরণ দেন ঐদিন আহত হওয়া ইসলাম,আম্বিয়া বেগম,সাজেদা বেগম,জোবায়দুল ইসলাম।
সংবাদ সম্মেলনে এলাকার গণ্যমান লোকজন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

Comments are closed.