চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মদ সহ ১ জনকে গ্রেফতার করেছে র্র্যাব

১১১
ফয়সাল আজম অপু: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের হাউসনগর গ্রামের বারিক বাজারের রফিকুল ডাক্তারের ফার্মেসীর সামনে থেকে ৩৪ (চৌত্রিশ) বোতল বিদেশী মদসহ ১ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করে র‍্যাব-৫।
গ্রেফতার কৃত আসামি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিয়ালমারা গ্রামের মোঃ রমজান আলী ও সাহানারা বেগমের ছেলে মোঃ শাজাহান আলী (২২)।
র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি অপারেশন দল সোমবার (৩ অক্টোবর) রাত ১১টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন দাইপুকুরিয়া ইউনিয়নের হাউসনগর গ্রামের বারিক বাজারের রফিকুল ডাক্তারের ফার্মেসী দোকান ঘরের সামনে হতে মদ সহ তাকে গ্রেফতার করে।
কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে এই মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে ৩৪ (চৌত্রিশ) বোতল বিদেশী মদসহ আসামী মোঃ শাজাহান (২২) কে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শাজাহান জেলার শিবগঞ্জ থানার শিয়ালমারা গ্রামের মোঃ রমজান আলী ও সাহানারা বেগমের ছেলে
তাৎক্ষণিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ বিদেশী মদ অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।
উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়।

Comments are closed.