জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে হবে না:খাদ্যমন্ত্রী

0 ১৭০

মনিরুল ইসলাম , সাপাহার নওগাঁ প্রতিনিধি: “দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে নয় এই সরকারের অধীনে অনুষ্ঠিত হবে। তবে নির্বাচন হবে অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ। যা অন্য কোন সরকার উপহার দিতে পারেননি।

বৃহস্পতিবার দুপুরে নওগাঁর সাপাহারে জেলা পরিষদ ডাকবাংলো চত্বরে উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমতির আয়োজনে সপ্তম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান ও বার্ষিক প্রীতিভোজ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বাংলাদেশ সরকারের খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।” তিনি আরো বলেন “দেশে খাদ্যের কোন ঘাটতি নেই এবং ভবিষ্যতেও থাকবে না সেই ধরনের পরিকল্পনা সরকারের রয়েছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শিক্ষকদের ভূমিকা থাকতে হবে।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন সাপাহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান হোসেন মন্ডল, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্যাহ আল মামুন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল খালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় সাবেক প্রধান শিক্ষক মোতাহার হোসেন, জেলা পরিষদের সদস্য ফজলে রাব্বি ও ইস্ফাত জেরিন মিনা সহ উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয় এর শিক্ষকগণ উপস্থিত ছিলেন। শেষে ২০২২ সালে সপ্তম শ্রেণি মেধাবৃত্তি শিক্ষার্থীদের সার্টিফিকেট প্রদান করা হয়।

Leave A Reply

Your email address will not be published.