তানোরে বিরামহীনভাবে ছুটে বেড়াচ্ছেন ,উপজেলা নির্বাহী অফিসার ও ওসি

0 ২৩৪

তানোর প্রতিনিধি: করানো পরিস্থিতি মোকাবেলায় ভাইরাসের সংক্রমন ঠেকাতে বিরামহীনভাবে তানোরের আনাচে –কানাচে সকাল থেকে সারা রাত্রি পর্যন্ত নিরলসভাবে কাজ করে একযোগে কাজ তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো ,তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান।।সারা দেশের মানুষ যখন করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত রাখতে হোম কোয়ারেন্টইনে আছেন ,ঠিক তখন পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি নিজ গরজে অসহায় মানুষের কাছে কখনো খাবার হাতে ,কখনো বাজার নিয়ন্ত্রনে কখনো উপজেলাবাসীর সুরক্ষা নিশ্চিত করনে ,সামাজিক দুরত্ব বজায় রাখতে বিরামহীনভাবে ছুটে বেড়াচ্ছেন ৭টি ইউপি ও ২ টি পৌর এলাকায় ।

প্রতি নিয়ত সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার সদর গোল্লাপাড়া হাট,কালীগঞ্জ হাট ,মুন্ডুমালা হাট তালন্দ হাট,ইলামদহী হাট ,কৃষ্ণপুর হাট কামারগাঁ হাট,মাদারীপর হাট,বিল্লী হাট উপজেলা সদরের জিরো পয়েন্টসহ বিভিন্ন এলাকায় কখনো অসহায় মানুষের জন্য খাবার হাতে ,কখনো বাজার নিয়ন্ত্রনে কখনো উপজেলাবাসীর সুরক্ষা নিশ্চিত করতে এবং বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টইন নিশ্চিত করতে ব্যাপক প্রচারনা চালাচ্ছেন ।এ সময় সবাইকে বিভিন্ন অপরাধে অর্থদন্ড প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার সশান্ত কুমার মাহাতো।এছাড়া বিকেল ৫টার পর ফার্মেসির দোকান ব্যাতীত সকল দোকানপাট ও সকল যানবহন বন্ধ করে রাখতে নিরলস কাজ যাচ্ছেন তারা।

এ বিষয়ে তানোর থানার তানোর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাকিবুল হাসান বলেন ,করানো পরিস্থতিতে সব চাইতে তানোর থানা পুলিশ অগ্রনী ভ’মিকা রাখছে । দেশের এ ক্লান্তিলগ্নে দেশের মানুষের জন্য আমরা কিছু করতে পারলে নিজেকে ধন্য মনে করবো ।

এ বিষয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন ,আপনাদের নিরাপত্তার স্বার্থে , ভালো থাকার স্বার্থে আপনাদের সকলের সহযোগিতা করেন ,তবেই এ যুদ্ধে আমরা সফল হবো ।

Leave A Reply

Your email address will not be published.