দিনাজপুরে যাত্রীবোঝাই বাস উল্টে আহত ৩০ জন 

0 ৫৩২
দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় ট্রাকের ধাক্কায় যাত্রীবোঝাই একটি বাস উল্টে গিয়ে প্রায় ৩০ জন যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।
শনিবার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বাসটি দিনাজপুর থেকে বগুড়ার দিকে যাচ্ছিল। বাসে প্রায় ৫০ জন যাত্রী ছিলেন বলে জানা গেছে।
স্থানীয় সুত্রে জানা গেছে, বগুড়াগামী উইলী পরিবহনের বাসটি যাত্রী বোঝাই করে ঘোড়াঘাট উপজেলার ইবরাহীমপুর গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি খাদে পড়ে উল্টে যায়। পরে স্থানীয়রা বাসের ভেতরে থাকা যাত্রীদের উদ্ধার করেন।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের স্টেশন অফিসার নয়ন চৌধুরী জানান, দুপুর ১২টা ২০ মিনিটে এ ঘটনা ঘটেছে। সাড়ে ১২টায় ফায়ার সার্ভিসের একটি দল ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
তিনি আরো বলেন, ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগে বেশ কিছু আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছেন স্থানীয়রা।
ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর নেওয়াজ আহম্মেদ বলেন, প্রায় ৩০ জন যাত্রী আহত অবস্থায় হাসপাতালে এসেছিলেন। এর মধ্যে পাঁচজন গুরুতর আহত হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকি ২৫ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.