দুষ্কৃতকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দিন: রিজভী

0 ১৬০

বিডি সংবাদ ডেস্ক: বিএনপির নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘দুষ্কৃতকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দিন।
তিনি বলেন, ‘আমাদের সতর্ক থাকতে হবে। অনেক দুষ্কৃতকারী বিএনপির নাম ভাঙিয়ে পাড়া-মহল্লায় বাসাবাড়ি কলকারখানা ভাঙচুর করছে। তারা নানা ধরনের অপতৎপরতা চালাচ্ছে। গণতন্ত্রের এ অর্জন বিনষ্ট করার জন্য তৎপরতা চালাচ্ছে। বিভিন্ন মসজিদ ও মন্দিরে হামলা চালানোর চেষ্টা করছে। এ হামলাকারীদের চিহ্নিত করে সেনাবাহিনীর কাছে তুলে দিতে হবে।
শনিবার (১০ আগস্ট) বিকেলে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় সামনে প্রধান বিচারপতির অপসারণের দাবিতে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।- জাগো নিউজ।
রিজভী বলেন, ‘আমাদের আরও কিছু কাজ রয়েছে। দেশকে একটি সুষ্ঠু রাষ্ট্র হিসেবে গড়ে তোলার যে দায়িত্ব সেটা করতে হবে। কিন্তু ষড়যন্ত্রকারী থেমে নেই। যেসব বাকশাল কায়েমকারী জাতির গলায় দড়ি পরিয়েছিল, তারা আজ পালিয়ে গেছে। এখন এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে আমাদের আরও কিছু কাজ করতে হবে।
তিনি বলেন, যে গণতন্ত্রের জন্য আমাদের লড়াই, তা সার্থক হবে সুন্দর বাংলাদেশ গড়ে তোলার মধ্যদিয়ে। গণতন্ত্রের মহীয়সী নারী, গণতন্ত্রের প্রতীক, যিনি বারবার আঘাত সহ্য করেও মৃত্যুশয্যায় থেকেও গণতন্ত্রের লড়াইয়ে জনগণকে আশ্বস্ত করেছেন। সেই নেত্রী আজ মুক্তি পেয়েছে। আমরা যার জন্য দীর্ঘদিন অপেক্ষা করছি আমাদের সেই নেতা তারেক রহমান যার নামে অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে সাজা দিয়েছে। দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ছিল জাতীয়তাবাদ ধ্বংস করার কিন্তু পারেনি। এখন আমাদের প্রিয় নেতা দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে এটাই আমাদের প্রত্যাশা।
নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বিএনপির এ মুখপাত্র বলেন, ‘সবাইকে পাড়া-মহল্লায় সতর্ক থাকতে হবে। আওয়ামী লীগের দুষ্কৃতকারীরা এ মুহূর্তে দলে ঢোকার চেষ্টা করবে। আপনারা কঠোর দৃষ্টি রাখবেন কোনো দুষ্কৃতকারী ওয়ার্ড থেকে থানা ইউনিয়ন কোনো জায়গায় যেন না ঢুকতে পারে। তিনি বলেন, ‘আমরা মানবকল্যাণে কাজ করা রাজনৈতিক দল। আমরা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে আমাদের দায়িত্ব পালন করবো।
এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, চেয়ারপারসনের বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক রফিকুল আলম মজনু, উত্তর বিএনপির আহ্বায়ক সাইফুল আলম নীরব প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.