ধামইরহাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠির মাঝে ষাঁড় বাছুর বিতরণ

0 ৮৮

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি- নওগাঁর ধামইরহাটে ক্ষুদ্র নৃ- গোষ্ঠির মাঝে ১৩০ টি ষাঁড় বাছুর ও গৃহনির্মান উপকরণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

২ জুলাই (রবিবার) বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ষাঁড় বাছুর বিতরণ উপলক্ষে সহকারি কমিশনার (ভূমি) জেসমিন আকতার এর সভাপতিত্বে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে জাতীয় সংসদের আইন,বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের প্রতি প্রধানমন্ত্রীর সহানুভুতির নিদর্শন তুলে ধরে বক্তব্য প্রদান করেন।

উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে অনুষ্ঠানে আরও বক্তব্য প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী,পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, স্বাগতবক্তা উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. ফরহাদ হোসেন, কাউন্সিলর মেহেদি হাসান প্রমূখ বক্তব্য প্রদান করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ,ওসি মোজাম্মেল হক কাজী, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ, মহিলা বিষয়ক কর্মকর্তা মিজানুর রহমান, যুব উন্নয়ণ কর্মকর্তা কামরুজ্জামান সরদার, ভারপ্রাপ্ত সমাজসেবা অফিসার এটিএম ফসিউল আলম, ভারপ্রাপ্ত পরিবার পরিবল্পনা কর্মকর্তা বেদারুল ইসলামসহ ও বিভিন্ন কর্মকর্তা এবং শিক্ষকগন প্রাণী সম্পদ দপ্তরের কর্মকর্তা-কর্মচারিগন উপস্থিত ছিলেন।

প্রাণিসম্পদ কর্মকর্তা ফরহাদ হোসেন জানান-‘সমতলভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠির আর্থ সামাজিক ও জীবন মানোউন্নয়নের লক্ষে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ষাঁড় বাছুর প্রদান করা হচ্ছে।’

Leave A Reply

Your email address will not be published.