ধামইরহাটে ঢাকাস্থ ধামইরহাট-পত্নীতলা কল্যাণ সমিতির উদ্যোগে ৫ শতাধিক অসহায়দের মাঝে ২ লক্ষাধিক টাকার আর্থিক সহায়তা প্রদান

0 ২৬৩

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে ‘ঢাকাস্থ ধামইরহাট পত্নীতলা কল্যাণ সমিতি’র উদ্যোগে ৫ শতাধিক অসহায়দের মাঝে ২ লক্ষাধিক টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। ১২ মে দুপুর ১২ টায় ধামইরহাট ও পত্নীতলা উপজেলার ১৯টি ইউনিয়ন ও ২ পৌরসভাসহ ৯টি ইউনিয়নে সমিতির নিজস্ব স্বেচ্ছাসেবকদের মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্থ ও অসহায়দের বাড়ীতে গিয়ে এই অর্থ প্রদান করা হয়।

 

‘ঢাকাস্থ ধামইরহাট পত্নীতলা কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক আকতার হোসেনের উপস্থিতিতে ধামইরহাট পৌর এলাকার পত্রিকা বিক্রেতাদের হাতে আর্থিক অনুদান তুলে দেন উপজেলা সমাজসেবা অফিসার সোহেল রানা।

 

এ সময় সমিতির অর্থ সম্পাদক আবাবিল, সহ-অর্থ সম্পাদক সাব্বির হোসেন, সহ-মহিলা বিষয়ক সম্পাদক নিশাত মুন্নি, পত্নীতলায় বিতরণকারী সহ-অর্থ বিষয়ক সম্পাদক কৌশিক দাস, সাংগঠনিক সম্পাদক আহসানুল হক জাহিদ প্রমুখ বিতরণকালে সহযোগিতা করেন।

 

‘ঢাকাস্থ ধামইরহাট পত্নীতলা কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতার হোসেন জানান, আমরা ২০১৭ সালে ‘ঢাকাস্থ ধামইরহাট পত্নীতলা কল্যাণ সমিতি’র প্রতিষ্ঠালগ্ন থেকে অদ্যাবধি পর্যন্ত স্বেচ্ছায় বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনা করছি, আগামীতে আমাদের সংগঠনের পক্ষ থেকে রাজধানী ঢাকায় আমরা ধামইরহাট-পত্নীতলা বাসীর চিকিৎসা সেবা প্রদানের লক্ষে আবাসিক ব্যবস্থাসহ নানা কল্যাণমুলক কার্যক্রম হাতে নেয়া হয়েছে, যাতে করে নিরাপদে এই দুই উপজেলার অসহায় মানুষ চিকিৎসা সেবা পেতে পারে।

 

Leave A Reply

Your email address will not be published.