নওগাঁয় গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণ, আটক ৩

0 ২৮৪

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর উপজেলায় রাস্তা থেকে তুলে নিয়ে এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় তিনজন আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার সরস্বতীপুর বাজারের অনন্যা-বর্ষা চাল কলে এ ঘটনা ঘটেছে। পরে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে একটি প্রভাবশালী মহল।

আটক তিনজন হলেন উপজেলার চকরাজা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম (৩৬), রহিমের ছেলে মিঠু (৩৮) ও মৃত কসতুলের ছেলে বাবু (৪০)।

নির্যাতিত ওই নারীর পরিবার জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ওই গৃহবধূ বাবার বাড়ি থেকে ভ্যানযোগে স্বামীর বাড়িতে যাওয়ার জন্য সরস্বতীপুর বাজারে নামেন। সেখান থেকে হেটে বাড়ি যাওয়ার পথে তাকে তুলে নিয়ে অনন্যা-বর্ষা চাল কলে ধর্ষণ করে আটক তিনজন। এ সময় চাল কলের পাশ দিয়ে যাওয়ার সময় কান্নার শব্দ শুনে ভিতরে গেলে ধর্ষকরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় সিরাজুলকে আটক করে স্থানীয়রা। পরে তাকে নিয়ে ওই ভুক্তভোগীর বাড়িতে আটকে রাখা হয়।

ঘটনার পরদিন ওই ভুক্তভোগীর স্বামী বিচারের দাবিতে গ্রামের মাতব্বরদের জানাতে গেলে সিরাজুলের লোকজন তাকে ছাড়িয়ে নিয়ে যায়। ঘটনার পর একটি প্রভাবশালী মহল মোটা অংকের টাকার বিনিময়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। পরে ঘটনাটি পুলিশ পর্যন্ত গড়ায়।

ঘটনা জানার পর গতকাল শনিবার নওহাটা মোড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফরিদ ওই এলাকায় গিয়ে ঘটনার সত্যতা পান। পরে ওই ঘটনায় জড়িত তিনজনকে আটক করে মহাদেবপুর থানায় নিয়ে যান।

মাহদেবপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, ভুক্তভোগীর পরিবারের সঙ্গে গোপনে আপোষের চেষ্টা চলছিল। কিন্তু তারা রাজি না হওয়ায় ঘটনাটি পুলিশ জানতে পারে। পরে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ওই তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় ওই নারী মামলা করেছেন।

Leave A Reply

Your email address will not be published.