নাটোরের বাগাতিপাড়ায় নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

১৬৮

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে,ইউ.এন.ও প্রিয়াংকা দেবী পাল’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল।

এই অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ২০২১-২০২২ অর্থ বছরে বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা শীর্ষক কর্মসূচির আওতায়, বাগাতিপাড়ার ঝরেপড়া রোধে ও দূরবর্তী শিক্ষার্থীদের স্কুলে আসা-যাওয়া সুবধায় পাঁচটি সাইকেল বিতরণ করা হয়। পাশাপাশি প্রাথমিক স্তরের ২০ জন শিক্ষার্থীর প্রতিজনকে ২ হাজার ৪শ’টাকা, মাধ্যমিক স্তরের ১০জন শিক্ষার্থীর প্রতিজনকে ছয় হাজার টাকা এবং উচ্চ মাধ্যমিকের ৫ শিক্ষার্থীকে প্রতিজনকে ৯ হাজার ৬’শ টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ভাইস আব্দুল হাদী,উপজেলা কৃষি কর্মকর্তা মোমরেজ আলী,পাঁকা ইউনিয়ন চেয়ারম্যান নয়েজ মাহামুদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আহাদ আলী,উপজেলা প্রেসক্লাব সেক্রেটারী রিয়াজুল ইসলাম রিয়াজ, উপজেলা আ’লীগ নেতা অধ্যাপক ইউনূস আলী ও আব্দুল ওয়াহাব প্রমুখ।

Comments are closed.