নাটোরে বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭

২০০
নাটোর প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া হাটীকুমরুল মহাসড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে সাতজনে।
এরমধ্যে দুর্ঘটনাকবলিত ন্যাশনাল ট্রাভেলসের চারজন এবং সিয়াম পরিবহনের দুইজন ঘটনাস্থলেই মারা যান। অপরদিকে স্থানীয় বনপাড়া আমিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরোও একজনের মৃত্যু হয়। এদিকে আহত ১৪ স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়।
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সিদ্দিক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, নিহত ও আহতদের পরিচয় শনাক্তে চেষ্টা চলছে।
এক প্রশ্নের জবাবে ওসি জানান, শনিবার সাড়ে ১১টার দিকে পাটোয়ারী ফিলিং স্টশনের পাশে গাজী অটো রাইসমিলের সামনে ঢাকাগামী সিয়াম পরিবহনের একটি যাত্রাবাহী বাসের সঙ্গে রাজশাহীগামী ন্যাশনাল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ওই হতাহতের ঘটনা ঘটে।
এ বিষয়ে জানতে চাইলে বনপাড়া হাইওয়ে থানার ওসি মশিউর রহমান বলেন, নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা আপন ভাই-বোন। তাদের বাড়ি নাটোর সদর উপজেলা এলাকায়। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানাতে অপারগতা প্রকাশ করে বলেন, ঘটনাস্থলে পুলিশ সুপার লিটন কুমার সাহা ও জেলা প্রশাসক শামীম আহমেদসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা পৌঁছেছেন। রাস্তা থেকে দুর্ঘটনাকবলিত বাস সরানোর কাজ চলছে।

Comments are closed.